1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন

কুয়াকাটার মনোমুগ্ধকর সূর্যাস্ত অবলোকন করলেন রাষ্ট্রপতি

  • আপডেট টাইম :: বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০

কলাপাড়া (পটুয়াখালী) : পর্যটনকেন্দ্র কুয়াকাটা সৈকতের বেলাভূমে থেকে রাষ্ট্রপতি এ্যাড. মো. আবদুল হামিদ সূর্যাস্তের মনোরম দৃশ্য অবলোকন করলেন। তিনি শেষ বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত সৈকতের জিরো পয়েন্টে বসে মনোমুগ্ধকর দৃশ্য দেখেন। রাতে তিনি পর্যটন ইয়ুথ-ইন মোটেল মিলনায়তনে অনুষ্ঠিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। রাষ্ট্রপতির আগমন উপলক্ষে কুয়াকাটা জুড়ে নিñিদ্র নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে।
মঙ্গলবার বিকেল ৪টা ৩০ মিনিটের দিকে রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে কুয়াকাটায় পৌছলে তাকে স্বাগত জানান বরিশাল বিভাগীয় কমিশনার মো. ইয়ামিন চৌধুরী, পুলিশের ডিআইজি মো. শফিকুল ইসলাম, পটুয়াখালী জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী, পুলিশ সুপার মইনুল ইসলামসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।
রাষ্ট্রপতির সফরসঙ্গী হিসেবে রয়েছেন তাঁর সহধর্মিনী রাশিদা খানম, পূত্র রাসেল আহমেদ তুহীনসহ পরিবারের সদস্যরা। এসময় স্থানীয় সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব, রাষ্ট্রপতির সচিবসহ উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
হেলিপ্যাড থেকে মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ তাঁর সফরসঙ্গীসহ সরাসরি পর্যটন ইয়ুথ ইন স্থলে চলে যান। সেখানে তিনি গার্ড অব অনার গ্রহণ করেন। শেষ বিকেলে রাষ্ট্রপতি কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্টে গিয়ে সমুদ্র-সৈকতের মনোরম দৃশ্য অবলোকন ও কিছু সময় অতিবাহিত করে মনলোভা সূর্যাস্তের দৃশ্য দেখেন। তিনি কুয়াকাটার সৌন্দর্য দেখে মুগ্ধ হন। সৈকত থেকে ফিরে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। রাষ্ট্রপতি কুয়াকাটা পর্যটন ইয়ুথ ইনে রাত্রিযাপন করেন।
এছাড়া বুধবার বিকেল তিনটায় তিনি পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে যোগদান করবেন। এরপর সেখান থেকে তিনি ঢাকায় ফিরে যাবেন।
– রাসেল কবির মুরাদ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!