1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১২ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

বেশি করে পাস্তা খান, ইংল্যান্ড সমর্থকদের বোনুচ্চি

  • আপডেট টাইম :: সোমবার, ১২ জুলাই, ২০২১

স্পোর্টস ডেস্ক : দুইবার পিছিয়ে পড়ে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ইউরোর শিরোপা জিতেছে ইতালি। ঘরের মাঠে কাঁদিয়েছে ইংল্যান্ডকে।

ওয়েম্বলিতে ম্যাচের বয়স যখন মাত্র ২ মিনিট তখন গোল হজম করে ইতালি। দ্বিতীয়ার্ধে ফিরে বোনুচ্চির গোলে সমতা ফেরায় তারা। এরপর টাইব্রেকারে আবার পিছিয়ে পড়ে। সেখান থেকে তাদের উদ্ধার করে গোলরক্ষক জিয়ানলুইগি ডোনারুম্মা।

ম্যাচ শেষে শিরোপা নিয়ে স্টেডিয়ামে ল্যাপ অব অনার দেয় ইতালি। সেখানেই বোনুচ্চি স্বাগতিক সমর্থকদের উদ্দেশ্য করে বলেন, ‘বেশি করে পাস্তা খান। আপনাদের বেশি করে পাস্তা খাওয়া উচিত।’ এছাড়া মাঠে থাকা ক্যামেরার সামনে বোনুচ্চি চিৎকার করে বলেন, ‘ইটস কামিং রোম।’

ইংল্যান্ড লায়ন্সের সমর্থকরা ওয়েম্বলিতে শুরু থেকেই স্লোগান দিচ্ছিল,‘ইটস কামিং হোম।’ সেই জবাবটাই দিয়েছেন বোনুচ্চি। তবে গণমাধ্যমে বেশ শান্ত মেজাজেই ছিলেন বোনুচ্চি।

রাই স্পোর্টস-কে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন,‘ঐতিহাসিক গোল করার সুযোগ পেয়েছি। স্বপ্ন সত্যি হয়েছে। শিরোপার সব ক্রেডিট কোচ এবং আমার সতীর্থদের।’ নিজেদের শিরোপা যাত্রা নিয়ে বোনুচ্চি বলেন, ‘আমরা যখন সারডিনিয়াতে মিলিত হই সেখানে অন্যরকম একটা আবহ ছিল যা আগে আমি পাইনি। ধীরে ধীরে আমরা আত্মবিশ্বাসী হয়ে উঠি। আমার মতে ওইটাই ছিল আমাদের প্রেরণা যা আমাদের কিংবদন্তি করে তুলেছে।’

‘এটা অসাধারণ এবং মিশ্র অনুভূতি। ৬৫ হাজার দর্শক শিরোপা উদযাপন ছাড়া মাঠ ছেড়ে বেরিয়ে যাচ্ছে এটা দেখা ভিন্ন ধরণের স্বাদ। এখন শিরোপা রোমের পথে যাবে। তারা ভেবেছিল শিরোপা লন্ডনে থেকে যাবে। তাদের জন্য সমবেদনা। ইতালি আরো একবার একটা বার্তা দিয়ে গেল।’ – যোগ করেন ইতালির ইউরোর নায়ক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!