1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

৪ মিনিটে ম্যানচেস্টার ইউনাইটেডের ভাগ্য নির্ধারণ!

  • আপডেট টাইম :: সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯

স্পোর্টস ডেস্ক : বারবার একই ভুল। ভুলে বৃত্ত থেকে যেন বের হতে পারছেন না ম্যানচেস্টার ইউনাইটেডের গোল রক্ষক ডেভিড ডি গিয়া!

সোমবার লিগের ১৮তম ম্যাচে আরেকটি পরাজয়ের স্বাদ পেল ম্যানচেস্টার ইউনাইটেড। ওয়াটফোর্ড ঘরের মাঠে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়েছে ২-০ ব্যবধানে। মাত্র ৪ মিনিটে ম্যাচের ভাগ্য নির্ধারণ হয়ে যায় ম্যানইউর!

দুই দলের প্রথমার্ধের লড়াই ছিল গোলশূণ্য। দ্বিতীয়ার্ধের শুরুতেই হোঁচট খায় ম্যানইউ। তাতেই সবশেষ! ৫০ মিনিটে শিশুতোষ ভুল করেন ডি গিয়া। ডি বক্সের ভেতরে জটলার মধ্যে হেড করেন ক্রিস্টিয়ান কাবাসেল। ভেতরেই ডানপ্রান্তে বল পান সেনেগালের ফুটবলার ইসমাইল সার। হাওয়া ভেসে থাকা বলে শট নেন সার। একড্রপে বল যায় ডি গিয়ার কাছে। কিন্তু তার দুই হাতের ফাঁক থেকে বল বেরিয়ে যায়। মাথা ছুঁয়ে বল যায় জালে। গোল ওয়াটফোর্ডের। এরকম ভুল এবারই হয়। তার হাত ফসকে এমন গোল হয়েছে অনেকবার। গত মৌসুম থেকে শুরু করে এই গোল নিয়ে ডি গিয়া ছয়টি গোল হজম করেছেন এমন শিশুতোষ ভুলে।

চার মিনিট পর স্বাগতিক দর্শকদের উল্লাসে মাতান ট্রো ডিন। অধিনায়কের সফল পেনাল্টি থেকে ওয়াটফোর্ড লিড দ্বিগুন করে। ম্যানইউর ডি বক্সের ভেতরে সার ফাউলের শিকার হন। ওয়ান বিসাকা পা বাড়িয়ে ফেলে দেন সারকে।

পিছিয়ে থেকে চেষ্টা চালিয়েছিল সফরকারীরা। কিন্তু কাজের কাজ হয়নি। সেরা একাদশে ফিরেছিলেন পল পগবা। কিন্তু দলকে জয় এনে দিতে ব্যর্থ বিশ্বকাপজয়ী তারকাও। শেষ পর্যন্ত ২-০ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হয় ঐতিহ্যবাহী ক্লাবটিকে। লিগের এটি তাদের সপ্তম হার। ১৮ ম্যাচে তারা জয় পেয়েছে ৬টি। অন্যদিকে তলানিতে থাকা ওয়াটফোর্ডের এটি লিগের দ্বিতীয় জয়। ১৮ ম্যাচে ১০ ড্রয়ের পাশাপাশি ৬টিতে হেরেছে তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!