1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
জাবিতে ছাত্রলীগ নেতা হত্যায় জড়িতরা শনাক্ত, ৫ জনই ছাত্রদলকর্মী ছাত্রলীগের সাবেক নেতা শামীম হত্যায় জাবির ৮ শিক্ষার্থী বহিষ্কার ঢাবিতে যুবক হত্যা : আটক ৫ শিক্ষার্থীর দুজন ছাত্রলীগের পদধারী ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত শ্রীবরদীতে ওসি’র বিরুদ্ধে মৌন মিছিল শেখ হাসিনাকে ভারতেই রাখার পরামর্শ রনিল বিক্রমাসিংহের ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ : আসিফ নজরুল নেতানিয়াহুকে হত্যায় ইসরায়েলিকে নিয়োগ ইরানের! সন্দেহভাজন গ্রেপ্তার মানুষটার শরীর দেখে আবরার ফাহাদের কথা মনে পড়েছে : সারজিস “ঢাকা ও জাহাঙ্গীরনগরে হত্যার বিষয়টি দুঃখজনক, দ্রুত ব্যবস্থা নিতে হবে”

করোনা : নিত্যপণ্যের সংকট সৃষ্টির বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০

বাংলার কাগজ ডেস্ক : করোনাভাইরাসকে পুঁজি করে অসৎ ব্যবসায়ীরা যাতে নিত্যপণ্যের কৃত্রিম সংকট সৃষ্টি করতে না পরে সে জন্য স্থানীয় প্রশাসনকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়।

বুধবার (১৮ মার্চ) এ সংক্রান্ত চিঠি দেশের সব বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক (ডিসি) এবং পুলিশ সুপারের কাছে পাঠানো হয়েছে। বাণিজ্য মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

চিঠিতে বলা হয়, এ সংক্রান্ত পরিস্থিতিতে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি বা সংকটের কথা বলে কেউ যাতে গুজব এবং অপপ্রচার চালাতে না পারে সে বিষয়ে ব্যবস্থা গ্রহণ ও প্রয়োজনের অধিক পণ্যাদি কিনে কেউ বা কোনো গোষ্ঠী বা অসৎ ব্যবসায়ী যাতে কৃত্রিম সংকট সৃষ্টি করতে না পরে সেজন্য জনসচেতনতা সৃষ্টিসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়া হলো।

বাণিজ্য মন্ত্রণালয় বলছে, করোনাভাইরাসের কারণে নিত্যপণ্য আমদানিতে কোনো ধরনের প্রভাব পড়েনি। এ জন্যই অন্যান্য বছরের তুলনায় এবার ২৫-৩০ শতাংশ পণ্য বেশি মজুদ রয়েছে। তাই ভোক্তাদের প্রয়োজনের অতিরিক্ত পণ্য না কিনে অযথা অস্থিরতা সৃষ্টি না করার আহ্বান জানানো হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com