1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন

জামদানি শাড়ি পরে চমকে দিলেন পপ গায়িকা ওটিলিয়া

  • আপডেট টাইম :: সোমবার, ২৫ জুলাই, ২০২২

বিনোদন ডেস্ক : হালকা কার্ল করা খোলা চুল। বাদামি রঙের এ চুলের মাঝ বরাবর বয়ে গেছে সিঁথি। ঠোঁটে হালকা রঙের গোলাপী লিপস্টিক। আর কালো রঙের স্লিভলেস ব্লাউজের সঙ্গে পরেছেন লাল টকটকে বাংলাদেশি জামদানি শাড়ি। এমন বাঙালি সাজে ক্যামেরাবন্দি হয়েছেন সাড়া জাগানো রোমানিয়ান পপ গায়িকা ওটিলিয়া ব্রুমা।

এ গায়িকা তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন। তাতে এমন দৃশ্য দেখা যায়। আর ক্যাপশনে লিখেছেন—‘বাংলাদেশের ঐতিহ্যবাহী পোশাক।’ প্রথমবারের মতো বাংলাদেশে এসেছেন ‘বিলিয়নেরা’খ্যাত এই সংগীতশিল্পী। মূলত একটি মুঠোফোনের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতেই তার বাংলাদেশ সফর। বাংলাদেশে এসে বাঙালি সাজে চমক দিলেন এই গায়িকা।

ওটিলিয়ার গাওয়া ‘বিলিয়নেরা’ গানটি শুনতে ক্লিক করুন

রোমানিয়ান পপ গায়িকা ওটিলিয়া বরাবরই ওয়েস্টার্ন ড্রেস পরে অভ্যস্থ। খোলামেলা পোশাক ছেড়ে শাড়ি পরে ঢাকার শ্রোতাদের চমকে দিয়েছেন তিনি। তার এই সাজের ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা। শাকিল খান নামে একজন লিখেছেন, ‘শাড়িতে সুন্দর নারী।’ রাজু রহমান লিখেছেন, ‘আমাদের ঐতিহ্যবাহী শাড়িতে আপনাকে দারুণ লাগছে।’ মামুন নামে একজন লিখেছেন, ‘বাংলাদেশি পোশাকে আপনাকে সুন্দর লাগছে। জাস্ট ওয়াও!’ এমন অসংখ্য প্রশংসাসূচক মন্তব্য ভেসে বেড়াচ্ছে অন্তর্জালে।

এ প্রসঙ্গে ওটিলিয়া লাইভ ইন ঢাকা ইভেন্টের ফ্যাশন ইনচার্জ সৈয়দ রুমা বলেন, ‘ওটিলিয়া বাংলাদেশে দুদিন থাকার পরিকল্পনা করে এসেছে। আমরা আগেই পরিকল্পনা করেছিলাম ওকে আমাদের দেশীয় পোশাক পরাব। সেটাই করেছি। বাংলাদেশের জামদানি শাড়িতে দারুণ লাগছিলো ওকে।’
গত শুক্রবার ঢাকায় পৌঁছান ওটিলিয়া। শনিবার (২৩ জুলাই) রাতে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)-এর ১ নম্বর হলে লাইভ কনসার্টে অংশ নেন তিনি। সেখানে নিজের জনপ্রিয় সব গান গেয়ে ঢাকার দর্শকদের মাতান এই সংগীতশিল্পী।

 

ওটিলিয়ার জন্ম রোমানিয়ার সুসেভায়। ২০১৪ সালে ‘বিলিয়নেরা’ গানটি প্রকাশের পর ব্যাপক পরিচিতি লাভ করেন। ইউটিউবে গানটির ভিউ ছাড়িয়েছে ৫৬ কোটির বেশি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!