1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

১৩ পয়েন্টে এগিয়ে লিভারপুল

  • আপডেট টাইম :: শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯

স্পোর্টস ডেস্ক : ট্রেন্ট আলেক্সান্ডার-আর্নল্ড একটি গোল করেছেন। দুটি গোলে করেছেন অ্যাসিস্ট। জোড়া গোল করেছেন রবার্তো ফিরমিনো। পেনাল্টি থেকে গোল করেছেন জেমস মিলনারও।

তাতে লিভারপুল বক্সিং ডে ম্যাচে জয় পেয়েছে ৪-০ ব্যবধানে। হারিয়েছে লেস্টার সিটিকে। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা লেস্টারের সঙ্গে লিভারপুলের ব্যবধান বেড়ে দাঁড়িয়েছে ১৩ তে। ৩০ মৌসুম পর প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের পথে দারুণভাবে এগিয়ে যাচ্ছে জার্গেন ক্লপের শিষ্যরা।

বৃহস্পতিবার লেস্টার সিটির সামনে সুযোগ ছিল লিভারপুলের সঙ্গে ব্যবধান কমিয়ে এক অঙ্কে নামিয়ে আনার। কিন্তু ফক্সেস’রা সেটা পারেনি। পারেনি লিভারপুলের রক্ষণ ভেদ করতে। এই হারে লেস্টার সিটির দ্বিতীয় স্থানে থাকাটাও নড়বড়ে হয়ে গেছে। কারণ, এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার সিটি ৩৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। আজ রাতে সিটি তাদের পরের ম্যাচে জয় পেলেই তারা লেস্টারকে পেছনে ফেলে দ্বিতীয় স্থানে উঠে আসবে।

ম্যাচ শেষে লিভারপুলের আলেক্সান্ডার আর্নল্ড বলেছেন, ‘ভ্রমণ ক্লান্তি ও অন্যান্য সমস্যা পেরিয়ে আমরা ভালো ফুটবল খেলেছি। এই মৌসুমের সেরা পারফরম্যান্স করেছি আজ। প্রতিপক্ষের বিপক্ষে ৪ গোল পাওয়াটা গর্বের বিষয়। আপনি হয়তো ভাবতে পারবেন না যে ১৩ পয়েন্টে এগিয়ে থাকতে পারবেন। কিন্তু আমরা খুশি যে এই অবস্থায় আমরা এখন আছি। তবে এখানেই আমরা থামতে চাচ্ছি না। এটা প্রিমিয়ার লিগ। এখানে যেকোনো কিছু ঘটতে পারে।’

লিভারপুলের জয়ের দিনে হেরেছে চেলসি। তাদের ২-০ গোলে হারিয়েছে সাউদাম্পটন। অন্যদিকে ড্র করছে আর্সেনাল। ১-১ গোলে তাদের রুখে দিয়েছে এফসি বোর্নমাউথ। ১৯ ম্যাচ থেকে ৩২ পয়েন্ট নিয়ে চেলসি রয়েছে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে।  সমান ম্যাচ থেকে ২৪ পয়েন্ট নিয়ে আর্সেনাল রয়েছে একাদশতম স্থানে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!