1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি : ফখরুলের বিরুদ্ধে থানায় অভিযোগ

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
নাটোর: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার অভিযোগে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে নাটোর সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আজ সোমবার (২২ মে) রাত সাড়ে ১০টার দিকে নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান বাদী হয়ে এই অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ গত শুক্রবার বিকেলে রাজশাহী জেলার পুঠিয়া থানার শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় বক্তব্য রাখার সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশনায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছেন।

অভিযোগে উল্লেখ করা হয়, আবু সাঈদ চাঁদ বলেন, আর ২৭ দফা, ১০ দফার মধ্যে আমরা নাই, এক দফা শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে, হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে এবং শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করার দরকার আমরা তা করব।

এসব হুমকিমূলক বক্তব্য বিভিন্ন মাধ্যমে প্রচার, প্রকাশ ও সম্প্রচার হওয়ায় রাষ্ট্রের ভাবমূর্তি ও সুনাম ক্ষুন্ন হওয়ায় মামলা করেছেন বলে জানান বাদী শরিফুল ইসলাম রমজান।

চাঁদের বক্তব্যে বাংলাদেশে অস্থিরতা ও বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি হয়েছে এবং যেকোনো সময় আইন শৃঙ্খলার অবনতি ঘটার সম্ভাবনা রয়েছে। তথ্য প্রযুক্তি আইনের আওতায় এই অপরাধের বিচার হওয়া দরকার বলে অভিযোগপত্রে বলা হয়।নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, তারা একটি অভিযোগ পেয়েছেন।

এ বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করা হয়েছে। তারা জানিয়েছেন এটিকে মামলা হিসেবে রেকর্ড না করতে।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে সোমবার (২২ মে) সারা দেশের ন্যায় নাটোর জেলা ও অন্যান্য উপজেলায় আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠনের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!