1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন

শ্রীবরদীতে সাংবাদিকদের সাথে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার সিরাজুল হক এর মতবিনিময়

  • আপডেট টাইম :: শনিবার, ৩ জুন, ২০২৩
শ্রীবরদী (শেরপুর) : শেরপুরের শ্রীবরদীতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন দ্বাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে শেরপুর-৩ আসনের প্রার্থী আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. সিরাজুল হক। গত বুধবার সন্ধ্যায় পৌর শহরের উত্তর বাজারস্থ বাসায় মতবিনিময়কালে তিনি এমপি নির্বাচনের জন্য প্রার্থীতা ঘোষণা করেন।
জানা যায়, সিরাজুল হক ২০০৮ সালে বাংলাদেশ সুগার এন্ড ফুড ইন্ডাস্ট্রিজ কর্পোরেশনের পরিচালক উৎপাদন ও প্রকৌশলী পদ থেকে অবসর গ্রহণ করেন। ছাত্র জীবনে ১৯৬২ সালে ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হন। ১৯৬৭-৬৯ সাল পর্যন্ত প্রকৌশর বিশ্ববিদ্যালয় ইউনিট ছাত্রলীগের জৈষ্ঠ্য সহ-সভাপতি এবং ওই বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন। পরবর্তীকালে তিনি জাতীয় পার্টিতে যোগদান করেন। এছাড়াও তিনি সামাজিক, উন্নয়ন কর্মকান্ড, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা, হতদরিদ্রদের বিনামূল্যে চাকুরী,  খেলাধুলা সহ বিভিন্ন সেবামূলক কার্যক্রমে সাথে জড়িত রয়েছেন।
মতবিনিময়কালে ইঞ্জিনিয়ার সিরাজুল হক বলেন, সারাদেশে উন্নয়ন হলেও শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলা অবহেলিত। যোগ্য নেতৃত্ব না থাকায় এই অবস্থার সৃষ্টি হয়েছে। আমি এমপি হলে রাস্তা-ঘাট, ব্রীজ কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠান,  মসজিদ-মাদরাসা, পর্যটন সহ বিভিন্ন খাতে ব্যাপক উন্নয়ন করবো।
এসময় উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব তারেক মুহম্মদ আব্দুল্লাহ রানা, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম শাহীন, সদর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক খোয়াজ আলী সহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!