1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

কলাপাড়ায় বিয়ের ৫বছর পর স্বীকৃতির দাবিতে স্বামীর বাড়িতে স্ত্রীর অনশন

  • আপডেট টাইম :: শনিবার, ৩ জুন, ২০২৩

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে স্বামীর বাড়িতে অবস্থান নিয়েছে এক কলেজ শিক্ষার্থী (২১)।
গত বুধবার (৩১ মে) বিকাল থেকে বৃহস্পতিবার বিকেল পর্যন্ত ধানখালী ইউনিয়নের উত্তর মাছুয়াখালী গ্রামের খান বাড়িতে সে অবস্থান নেয়। এর পরপরই ওই শিক্ষার্থীর স্বামী ও শ্বশুর গাঁ ঢাকা দেয়। এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ওই শিক্ষার্থী কলাপাড়া মহিলা ডিগ্রী কলেজের ডিগ্রী প্রথম বর্ষের শিক্ষার্থী।

বৃহস্পতিবার বিকেলে সরেজমিনে গেলে ওই শিক্ষার্থী জানায়, প্রায় ৫ বছর আগে লালুয়া ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের ওই শিক্ষার্থীর সঙ্গে মাছুয়াখালী এলাকার সজিব খানের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তারা বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার শারিরীক সম্পর্কে লিপ্ত হয় এবং ওই শিক্ষার্থী অন্ত:সত্তা হয়ে পরে। একপর্যায়ে গত ৮মে কলাপাড়ার একটি বাড়িতে বসে ২০ লাখ টাকা কাবিনে তাদের বিয়ে হয়। পরে ওই শিক্ষার্থীকে বেড়ানোর কথা বলে সজিব ঢাকায় নিয়ে যায় এবং তাকে শারিরীক নির্যাতন চালায়। পরে সন্তান নষ্ট করার ওষুধ খাওয়ার পর সে সন্তান নষ্ট করে ফেলে। এরপরের দিন ঢাকা থেকে বাসযোগে বাড়ির উদ্দ্যেশে নিয়ে আমতলীতে এসে তাকে ফেলে রেখে পালিয়ে যায়।

এ বিষয়ে স্বামী সজিব খানের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে যোগাযোগ করা সম্ভব হয়নি।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম জানান, এঘটনায় কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!