1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন

বান্দরবানে এলজিইডি উদ্যোগে সপ্তাহব্যাপী পরিচ্ছন্নতা অভিযান

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩

বান্দরবান : পর্যটন নগরী ‘পাহাড়ি কন্যা’ বান্দরবানকে পরিচ্ছন্ন রাখতে “বিশুদ্ধ বায়ু পরিচ্ছন্ন পরিবেশ, সবুজ পৃথিবী সবুজ বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি),বান্দরবান এর আয়োজনে সপ্তাহব্যাপী পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান ২০২৩ শুরু হয়েছে।

বুধবার (২৬ জুলাই) সকালে বান্দরবান স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর কার্যালয়ের সামনে র‍্যালী অনুষ্ঠিত হয়।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর বান্দরবান জেলা নির্বাহী প্রকৌশলী জিয়াউল ইসলাম মজুমদার এর নেতৃত্বে এসময় অংশগ্রহণ করেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, বান্দরবান কার্যালয়ের সহকারী প্রকৌশলী জয় সেন, সহকারী প্রকৌশলী, আসিফ ইদ্রিস, সহকারী প্রকৌশলী, মাহবুব রহমান, সহকারী প্রকৌশলী, অন্তিক দাশ সহ অত্র কার্যালয়ের বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এ সময় সপ্তাহব্যাপী পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান ২০২৩ এর অংশ হিসেবে কার্যালয়ের চারপাশে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়।

এ বিষয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, বান্দরবান কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী জিয়াউল ইসলাম মজুমদার বলেন, সপ্তাহব্যাপী বান্দরবান সদরসহ সকল উপজেলা প্রকৌশলী এলজিইডি এর কার্যালয়ে এই কর্মসূচি পালন করা হবে এবং অন্যান্য উপজেলা দায়িত্বপ্রাপ্ত সকলকে এই বিষয়ে নির্দেশনা প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!