1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

ব্রহ্মপুত্র নদে ঝাঁপ দিয়ে নিখোঁজ স্কুলশিক্ষিকার মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম :: শনিবার, ৫ আগস্ট, ২০২৩

শেরপুর : শেরপুরে ব্রহ্মপুত্র নদে ঝাঁপ দিয়ে নিখোঁজের ২৪ ঘণ্টা পর মাহেরা আহমেদ বিথী (২৭) নামে এক স্কুল শিক্ষিকার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। শনিবার (৫ আগস্ট) বিকেলে পুরাতন ব্রহ্মপুত্র নদ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। গত শুক্রবার দুপুরে ওই নদে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন তিনি।

নিহত মাহেরা আহমেদ বিথী জামালপুর পৌরসভার দেওয়ানপাড়ার মৃত শফিউদ্দীন আহমেদ শাহিনের মেয়ে এবং নান্দিনার জাহিদ আনোয়ার লিটনের (৩৫) স্ত্রী। তিনি জামালপুর শহরের একটি বেসরকারি স্কুলে শিক্ষকতা করতেন।

নিহতের পরিবার জানায়, শুক্রবার জুমার নামাজের পরে দোকানে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে আর ফেরেননি বিথী। পরে স্থানীয়দের কাছে স্বজনরা জানতে পারেন পুরাতন ব্রহ্মপুত্র নদীতে ঝাঁপ দিয়েছেন তিনি। তবে কি কারণে তিনি নদীতে ঝাঁপ দিয়েছেন তা বলতে পারেনি পরিবার ও স্বজনরা।
এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তারা দুপুর দুইটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত তল্লাশি চালিয়েও বিথীর কোন খোঁজ পাননি। ফলে প্রথম দিনের তল্লাশি অভিযান শেষ করেন। পরে শনিবার দুপুরে পুনরায় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান শুরু করলে পানির নিচ থেকে বিথীর মরদেহ উদ্ধার করা হয়।

জামালপুর ফায়ার সার্ভিসের স্পেশাল অফিসার রবিউল ইসলাম জানান, দুই দিনের চেষ্টার পর মরদেহ উদ্ধার করা সম্ভব হয়েছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহম্মেদ বাদল জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ দেয়া হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!