1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

ট্রাক, ট্যাঙ্কলড়ি ও কাভার্ড ভ্যান মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

নালিতাবাড়ী (শেরপুর) : ট্রাক, ট্যাঙ্কলড়ি ও কাভার্ড ভ্যান মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন নালিতাবাড়ী শাখার যৌথউদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার সকালে নালিতাবাড়ী শহরের নিলামপট্টিস্থ সংগঠনটির কার্যালয়ে জাতীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়। পরে এক শোভাযাত্রায় বের হয়ে শহর প্রদক্ষিণ করে।

শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা নিবেদন শেষে সংগঠনটির কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ট্রাক, ট্যাঙ্কলড়ি ও কাভার্ড ভ্যান মালিক সমিতি নালিতাবাড়ী শাখার সভাপতি অরুণ চন্দ্র সরকারের সভাপতিত্বে এতে প্রধান হিসেবে মোবাইল ফোনে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী ও নাকুগাঁও আমদানী-রফতানীকারক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান মুকুল।

শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কামরুল হাসান জাবেদ এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে মালিক সমিতির সাধারণ সম্পাদক শামছুল আলম সওদাগর, শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা আনোয়ারুল মঞ্জিলসহ অনেকে বক্তব্য রাখেন। এতে জুয়েলারি মালিক সমিতি, বস্ত্র ব্যবসায়ী সমিতিসহ অন্যান্য ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

এদিকে নালিতাবাড়ী পুজা উদযাপন পরিষদের উদ্যোগে বেলা এগারোটায় শহরের শ্রী শ্রী গোপাল জিউর মন্দিরে জাতীয় শোক দিবস পালন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!