1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বঙ্গভবনের বিলাসিতা ছেড়ে নিজের পথ দেখুন : হাসনাত আবদুল্লাহ শেখ হাসিনার পদত্যাগ মীমাংসিত বলে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি রাষ্ট্রায়ত্ত ১০ ব্যাংকে নতুন এমডি নিয়োগ রাষ্ট্রপতি পলাতক শেখ হাসিনাকে পুনর্বাসিত করার চেষ্টা করছেন: রিজভী ‘রাষ্ট্রপতি মিথ্যাচার ও শপথ ভঙ্গ ক‌রে‌ছেন’ শেখ হাসিনাকে উৎখাত করা হয়েছে, এখানে পদত্যাগপত্রের ভূমিকা নেই রোহিঙ্গা ক্যাম্পে একই পরিবারের তিনজনকে গুলি করে হত্যা আমার কাছে শেখ হাসিনার পদত্যাগের কোনো দালিলিক প্রমাণ নেই: রাষ্ট্রপতি নালিতাবাড়ীতে যুবকের ও শেরপুরে কবিরাজের মরদেহ উদ্ধার তারিকের নির্দেশেই গুম করা হয় ফটো সাংবাদিক কাজলকে

শরণখোলায় ৩ দিনব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন

  • আপডেট টাইম :: সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩

নইন আবু নাঈম তালুকদার, শরণখোলা (বাগেরহাট): বাগেরহাটে শরণখোলায় জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে “সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নের উদ্ভাবনে স্থানীয় সরকার, “এই শ্লোগানকে সামনে রেখে ৩ দিনব্যাপি উন্নয়ন মেলা-২০২৩ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা সদর রায়েন্দা বাজারের শহীদ মিনার চত্বর থেকে একটি র‌্যালী শুরু হয়ে উপজেলা প্রশাসন চত্বর পার্কে শেষ হয়। এ সময় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে উন্নয়ন মেলার ২০টি স্টল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার ও অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান। জাতীয় স্থানীয় সরকার দিবস ও উন্নয়ন মেলা-২০২৩ উদযাপন উপলক্ষ্য উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথি এ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম শামীম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রায়হান উদ্দিন আকন শান্ত।

জাইকার কর্মকর্তা রিয়াজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা কৃষি কর্মকর্তা দেবব্রত সরকার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এমএ খালেক খান, বীর মুক্তিযোদ্ধা হেমায়েত উদ্দিন বাদশা, সাউথখালীর ইউপি চেয়ারম্যান ইমরান হোসেন রাজিব প্রমূখ।

মেলায় ২০টি সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের স্টল প্রদর্শিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com