1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপে ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি ত্রিশালে গর্ত থেকে এক নারী ও দুই শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার রাইসির মৃত্যু: ইসরায়েলের দিকে সন্দেহের তির বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত ঘুমের ঘোরে একা ঘরে পুড়ে অঙ্গার হলেন বৃদ্ধা হেলিকপ্টার দুর্ঘটনা: জীবিত উদ্ধারের আশা কমছে রাইসির

যশোরে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

  • আপডেট টাইম :: শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

যশোরে: যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। এরমধ্যে রয়েছেন ঝিকরগাছায় ১ জন, কেশবপুরে ১ জন ও শার্শায় ২ জন।

পুলিশ জানায়, শনিবার (৭ অক্টোবর) সকালে ঝিকরগাছা উপজেলা মোড়ে মোটরসাইকেলে থেকে পড়ে সাগর হোসেন নামে এক যুবক নিহত হয়েছে। তিনি ঢাকা যাত্রাবাড়ির দক্ষিণ কুতুবখালির আরসাদ আলীর ছেলে। তার গ্রামের বাড়ি যশোরের মণিরামপুরের দোলননগর গ্রামে। তার লাশ উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির আব্দুল্লাহ আল মামুন জানান, এ ঘটনায় এখনো পর্যন্ত কোন মামলা হয়নি।

যশোরের কেশবপুরে পিকআপের ধাক্কায় সুশিলা রায় নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। শনিবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার মঙ্গলকোট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুশিলা রায় উপজেলার বসুন্তিয়া গ্রামের মৃত সুনীল রায়ের স্ত্রী। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলার মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের মেম্বার কামরুল ইসলাম।

স্থানীয় বাসিন্দারা জানান, সুশিলা রায় সকালে যশোর-চুকনগর সড়কের মঙ্গলকোট আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পাশ দিয়ে হাঁটার সময় কেশবপুর থেকে চুকনগরগামী একটি পিকআপ পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় তিনি সড়কের পাশে পড়ে গিয়ে মারাত্মক আহত হন। এলাকাবাসী তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আহসানুল মিজান রুমি বলেন, ওই বৃদ্ধাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।

অপরদিকে, জেলার শার্শায় পথচারী পাগলকে বাঁচাতে গিয়ে গাছের সাথে ধাক্কা লেগে গোলাম ফারুক ও সোহেল রানা নামে দুজন নিহত হয়েছেন। এতে রাজ কুমার রায় রাজন নামে অপর একজন গুরুতর আহত হয়েছে।

শুক্রবার (৬ই অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের শার্শা বাজার ভূমি অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত গোলাম ফারুক যশোর কোতোয়ালী থানার গাজীপাড়ার আব্দুর জলিলের ছেলে ও সোহেল রানা যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোডের সোভান সরদারের ছেলে।

খবর পেয়ে বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মিরা আহত অবস্থায় গোলাম ফারুক ও রাজ কুমার রায় রাজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক গোলাম ফারুককে মৃত ঘোষণা করে।

নাভারণ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!