1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নকলা উপজেলা পরিষদ নির্বাচন: বিজয়ী হলেন যারা নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান পদে কে কতো ভোট পেলেন? উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপে ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি ত্রিশালে গর্ত থেকে এক নারী ও দুই শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার রাইসির মৃত্যু: ইসরায়েলের দিকে সন্দেহের তির বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত

সরকার যা বরাদ্দ দেয় তা পাই পাই আপনাদের বুঝিয়ে দেই: মতিয়া চৌধুরী

  • আপডেট টাইম :: বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩

নকলা (শেরপুর): সাবেক কৃষিমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, সরকার যা বরাদ্দ দেয় তার পাই পাই আপনাদের বুঝায়ে দেই। প্রতি বছরই আমার সাধ্যমত দেওয়ার চেষ্টা করি। যারা পড়ালেখায় ভালো করেছে সেসব শিক্ষার্থীদের প্রণোদনা দেই। এতে করে শিক্ষার্থীরা উপকৃত হয় এবং পড়ালেখায় আরও উৎসাহ পায়।

বুধবার (১৮ অক্টোবর) দুপুরে শেরপুরের নকলা উপজেলার উরফা ইউনিয়নের বারমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীর মাঝে আর্থিক প্রণোদনা ও হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাইদুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন, নালিতাবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটনসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিন মতিয়া চৌধুরী নকলা উপজেলার উরফা ইউনিয়নের ১২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির মেধাক্রমানুসারে ২০ জন করে ৯৮০ জন শিক্ষার্থীর মাঝে ১ হাজার টাকা করে ৯ লাখ ৬০ হাজার ও ৪টি ইবতেদায়ী মাদরাসার দ্বিতীয় শ্রেণির মেধাক্রম অনুসারে ২০ জন করে ৩২০ জন শিক্ষার্থীর মাঝে ১ হাজার টাকা করে ৩ লাখ ২০ হাজার টাকা আর্থিক প্রণোদনা প্রদান করেন। এছাড়াও ২শ হতদরিদ্রের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

একই দিন তিনি নালিতাবাড়ী উপজেলার ৬টি ইউনিয়নের মেধাক্রম অনুসারে একইভাবে শিক্ষার্থীদের আর্থিক প্রণোদনা ও অসহায়দের মাঝে শীতের কম্বল বিতরণ করেন।

এসময় নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা খৃষ্টফার হিমেল রিছিল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল, যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজি মোশারফ হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!