1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নকলা উপজেলা পরিষদ নির্বাচন: বিজয়ী হলেন যারা নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান পদে কে কতো ভোট পেলেন? উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপে ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি ত্রিশালে গর্ত থেকে এক নারী ও দুই শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার রাইসির মৃত্যু: ইসরায়েলের দিকে সন্দেহের তির বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত

কৃষকের মুখে হাসি ফোটানোর প্রত্যাশা করলেন মতিয়া চৌধুরী

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩

নালিতাবাড়ী (শেরপুর) : সরকারের দেওয়া কৃষি প্রণোদনার সুষ্ঠু ব্যবহার করে ফসল ফলিয়ে ঘরে তোলার পর কৃষকের মুখে হাসি ফোটার প্রত্যাশা করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ীতে কৃষি প্রণোদনাসহ অন্যান্য প্রণোদনা বিতরণকালে এ প্রত্যাশা করেন তিনি।

উপজেলা পরিষদ চত্বরে মুজিব শতবর্ষ মঞ্চে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মতিয়া চৌধুরী বলেন, আপনারা ফসল ফলাবেন, ফসলে ঘরে যাবে এবং আপনাদের মুখে হাসি ফুটবে। আপনাদের সেবার বিনিময়ে এটুকুই চাওয়া, যদি আল্লাহ আমাকে সুযোগ দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা খৃষ্টফার হিমেল রিছিলের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক, পুজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোপাল চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল, যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজি মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল ওয়াদুদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় তিনি উপজেলার ৫ হাজার ৬শ কৃষকের মাঝে দশ কেজি করে এমওপি সার, দশ কেজি করে ডিএপি সার ও এক কেজি করে সরিষা বীজ বিতরণ করেন।

পরে তিনি উপজেলা অডিটরিয়ামে উপজেলার সকল নিম্ন মাধ্যমিক ও মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসা, কলেজ এবং ক্বওমী মাদরাসার জন্য ৩৫ হাজার করে টাকা আর্থিক অনুদানের চেক প্রদান করেন এবং ইমাম, মুয়াজ্জিন ও নৈশ প্রহরীদের মাঝে একটি করে কম্বল বিতরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!