1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নকলা উপজেলা পরিষদ নির্বাচন: বিজয়ী হলেন যারা নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান পদে কে কতো ভোট পেলেন? উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপে ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি ত্রিশালে গর্ত থেকে এক নারী ও দুই শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার রাইসির মৃত্যু: ইসরায়েলের দিকে সন্দেহের তির বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত

শিশু শিক্ষার্থীদের উৎসাহিত করে সুন্দর ভবিষ্যত গড়ার পরামর্শ মতিয়া চৌধুরীর

  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩

নালিতাবাড়ী (শেরপুর) : প্রাইজমানি প্রাপ্ত শিশু শিক্ষার্থীদের উৎসাহ দিয়ে আগামীতে আরও ভালো ফলাফলের মাধ্যমে সুন্দর ভবিষ্যত গড়ার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি।

শুক্রবার (২০ অক্টোবর) নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ীতে নিজের নামে বরাদ্দকৃত টিআর কাবিটা’র অর্থে মেধাবী শিশু শিক্ষার্থীদের মাঝে প্রণোদনার প্রাইজমানি বিতরণকালে এসব কথা বলেন মতিয়া চৌধুরী।

তিনি বলেন, আপনাদের বাচ্চারা যারা এ প্রাইজমানি পেয়েছে তারা যেন আগামীতে আরও ভালো ফলাফল করতে পারে তার জন্য আপনারা উৎসাহিত করবেন। সবাই মিলে সুন্দর একটি ভবিষ্যৎ গড়ে তুলবেন।

তিনি আরও বলেন, আমরা যা বরাদ্দ পাই তা পাই পাই করে আপনাদের মাঝে বণ্টনের চেষ্টা করি। দিতে আরও ইচ্ছে করে। কিন্তু এর বাইরে যদি দিতে যাই তবে জনগণের উপর চাপ পড়বে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা খৃষ্টফার হিমেল রিছিল এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে সহকারী পুলিশ সুপার দিদারুল আলম, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল, সহসভাপতি এ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু, আছমত আরা আছমা, যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজি মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক গোপাল চন্দ্র সরকার, সদস্য সরকার গোলাম ফারুকসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিন তিনি উপজেলার ৬টি ইউনিয়নের সবক’টি প্রাথমিক বিদ্যালয় ও এবতেদায়ী মাদরাসার ২য় শ্রেণি থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত সেরা বিশজন শিক্ষার্থীর মাঝে এক হাজার করে টাকা বিতরণ করেন। এছাড়াও প্রতিটি ইউনিয়নের ২শ করে হতদরিদ্রের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে কম্বল বিতরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!