1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

মুন্সিগঞ্জে ভবনে বিস্ফোরণ, একই পরিবারের ৪ জন দগ্ধ

  • আপডেট টাইম :: শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ পৌরশহরে একটি ভবনের পঞ্চম তলায় বিস্ফোরণ ও অগ্নিকাণ্ড ঘটেছে। এতে একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। শনিবার (৯ ডিসেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- রিজভী, তার স্ত্রী রোজিনা, মা শাহেদা খাতুন ও ছেলে রায়ান। এদের মধ্যে শাহেদা খাতুনের অবস্থা গুরুতর। চারজনকেই ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোর সাড়ে ৬টার দিকে ভবনের পঞ্চম তলায় বিকট শব্দ শোনা যায়। এ সময় একটি ফ্ল্যাটে আগুন জ্বলতে থাকে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে ১০ মিনিটে আগুন নির্বাপণ করে। তবে পুড়ে যায় ঘরের আসবাবপত্র। দগ্ধ হন ফ্ল্যাটের চার বাসিন্দা।

ফায়ার সার্ভিস আসার আগে রিজভী রোজিনা ও তাদের ছেলে রায়ানকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ফায়ার সার্ভিস বৃদ্ধ নারী শাহেদা বেগমকে উদ্ধার করে। এক পর্যায়ে চারজনকেই ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নেওয়া হয়।

মুন্সিগঞ্জ সদর ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ আবু ইউসুফ বলেন, খবর পেয়ে ১০ মিনিটের প্রচেষ্টায় আগুন নির্বাপণ করা হয়। এ সময় একজন নারীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে তার অবস্থা গুরুতর। ইলেকট্রনিক কোনো ডিভাইসের বিস্ফোরণেই অগ্নিকাণ্ড ঘটেছে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে। তবে বিষয়টি খতিয়ে দেখা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!