1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

টঙ্গীতে খালি ঘরে নয় বছরের মেয়ের লাশ, সৎ মা আটক

  • আপডেট টাইম :: সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

টঙ্গী (গাজীপুর) : টঙ্গীর পূর্ব আরিচপুর রুপবানের মার টেক নামক স্থানে খালি ঘর থেকে সাদিয়া আক্তার (৯) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ মেয়েটির সৎ মা নাজমা আক্তার (২৬) কে আটক করেছে।

নিহতের পিতার নাম রবিউল ইসলাম। স্থায়ী বাড়ি বিবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার পরদাবাদ গ্রামে। তিনি টঙ্গীর পূর্ব আরিচপুরের রুপবানের মার টেকে জনৈক আইন উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে রাজমিস্ত্রীর কাজ করতেন।

রবিবার ( ২১ জানুয়ারী) রাত আটটায় পুলিশ রুপবানের মার টেকের আইন উদ্দিনের বাড়ি থেকে  লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, মেয়ের বাবা রবিউল সকালে  রাজমিস্ত্রীর কাজে ও সৎ মা নাজমা আক্তার বেলা দেড়টায় গার্মেন্টসে চাকুরী করতে বাইরে যায়। যাওয়ার সময় নাজমা আক্তার প্রতিবেশী লাভলী বেগমকে তার ঘুমন্ত মেয়ে সুমির দিকে লক্ষ রাখতে বলে যান। বেলা তিনটার দিকে সাদিয়ার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে।  রাত সাড়ে সাতটার দিকে এলাকাবাসীর খবরের ভিত্তিতে পুলিশ গিয়ে রাত আটটার দিকে লাশ উদ্ধার করে।

টঙ্গী পূর্ব থানার এসআই মোস্তফা কামাল জানায়, মেয়েটির শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। তবে মুখ দিয়ে লালা পড়ছিল।

মেয়েটির বাবা রবিউল ইসলাম জানান, তার মেয়ের মুখ দিয়ে লালা পড়ত। কি ভাবে মেয়ের মৃত্যু হয়েছে তা তিনি জানেন না। তবে পুলিশ তার স্ত্রী নাজমাকে থানায় নিয়ে গেছে বলে জানান।

টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম বলেন, মেয়েটির মৃত্যুর কারণ জানতে তার সৎ মা নাজমা আক্তারকে আটক করা হয়েছে। ঘটনাটি হত্যা না অন্য কিছু তা এখনো জানা যায়নি। লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!