1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
বরগুনা: বরগুনার তালতলী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পচাকোড়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদারের সঙ্গে এক নারীর আপত্তিকর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। গত বুধবার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়লে এ নিয়ে পুরো উপজেলায় আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

ওই ঘটনায় এলাকাবাসী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা দ্রুত অভিযুক্ত ওই নেতার বিরুদ্ধে সাংগঠনিক ও চেয়ারম্যান পদ থেকে পদত্যাগের দাবি জানান।

১ মিনিট ৩২ সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা গেছে, চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদার ওই নারীর সঙ্গে বেশ অন্তরঙ্গ অবস্থায় সময় কাটাচ্ছেন।

আরো একটি বিশ্বস্ত সূত্র থেকে জানা গেছে, এর আগেও উপজেলার কয়েকজন রাজনৈতিক নেতার সঙ্গে ওই নারীর আপত্তিকর ভিডিও ভাইরাল হয়। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

অপরদিকে গত ১২ এপ্রিল ওই নারীর বিরুদ্ধে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ড. কামরুজ্জামান বাচ্চু মিয়া তালতলী থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন।

ওই মামলার ১ নম্বর সাক্ষী ছিলেন পচাকোড়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদার।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন আওয়ামী লীগ নেতা বলেন, একজন জনপ্রতিনিধি যদি তার নিজের লোভ-লালসা, চরিত্র ঠিক রাখতে না পারেন, তাহলে পুরো এলাকার মানুষ কার ওপর ভরসা করবে। তার এহেন কর্মকাণ্ডে আমরা লজ্জিত, তাকে চেয়ারম্যান পদ থেকে বহিষ্কারের দাবি জানান তারা।ওই বিষয়ে পচাকোড়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদারের সঙ্গে তার ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

উল্লেখ্য, এর আগে তালতলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনাজুল আবেদীন মিঠুর ওই একই নারীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় সময় কাটানোর ভিডিও ভাইরাল হয়। এতে তিনি দলীয় পদও হারান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!