1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

রুমায় কেএনএফ দুই সদস্য নিহত: আগ্নেয়াস্ত্রসহ গোলাবারুদ উদ্ধার

  • আপডেট টাইম :: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

বান্দরবান : বান্দরবানে সেনাবাহিনী অভিয়ানে নতুন গজিয়ে ওঠা সশস্ত্র সন্ত্রাসী কুকি-চিন ন্যশনাল ফ্রন্ট কেএনএফের দুই সদস্য নিহত হয়েছে। এসময় উদ্ধার করা হয়েছে তিনটি আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ ও ওয়াকিটকিসহ অনান্য সরঞ্জামাদি।

রবিবার (২৮ এপ্রিল) সকালে রুমা উপজেলার দুর্গম বাকলাইপাড়া এলাকায় এই ঘটনাটি হয়। তবে নিহতদের নাম এখনো পাওয়া যায়নি। রবিবার (২৮ এপ্রিল) দুপুরে বেলা একটায় আন্ত:বাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপি আর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

আইএসপি জানায়, বান্দরবানের জেলার রুমা উপজেলার দুর্গম বাকলাই পাড়া এলাকায় সেনাবাহিনী অভিযানে কুকি-চিন ন্যশনাল ফ্রন্ট আর্মির দুইজন সশস্ত্র সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। এই ঘটনায় তিনটি আগ্নেয়াস্ত্র, বিপুল পরিমাণ গোলাবারুদ, ওয়াকিটকিসহ অনান্য সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে রুমা ও থানচির বাকলাই এলাকায় দুটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। তারা কে বা কারা সে বিষয়ে জানা না গেলেও তাদের গায়ে কেএনএফ এর পোষাক পরিহিত ছিল বলে জানায় স্থানীয়রা।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জসিম উদ্দিন বলেন, স্থানীয়রা বাকলাই এলাকায় দুটি মরদেহ দেখতে পায়। খবর পেয়ে লাশ উদ্ধারে ঘটনাস্থলে যাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। জায়গাটি দূর্গম হওয়ায় পায়ে হেটে যেতে হচ্ছে। ঘটনাস্থলে যাওয়ার পর বিস্তারিত জানতে পারব।

উল্লেখ্য, ব্যাংক ডাকাতির ঘটনায় রুমা ও থানচিতে কেএনএফ সন্ত্রাসীদের ধরতে পরিচালিত হচ্ছে যৌথ অভিযান। এ পর্যন্ত যৌথ অভিযানে কেএনএফ এর ৭৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এর আগে ২২ এপ্রিল রুমার উপজেলার মুনলাই পাড়া এলাকায় সেনাবাহিনীর গুলিতে নিহত হয় লালরেন রোয়াত বম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!