1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

রাঙামাটিতে সহিংসতা, দোকান-মসজিদ-বাসে ভাঙচুর ও আগুন

  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪
খাগড়াছড়ি: খাগড়াছড়ির পর এবার সহিংসতা ছড়িয়ে পড়েছে আরেক পার্বত্য শহর রাঙামাটিতেও। সহিংসতা ও মৃত্যুর ঘটনার সহিংসতা ও মৃত্যুর ঘটনার প্রতিবাদে বের হওয়া বিক্ষোভ-মিছিলে ইটপাটকেল নিক্ষেপের অভিযোগ করা হয়। এরপর বাঙালিদের বেশ কিছু দোকানপাট ও বনরূপা মসজিদ ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় কতজন আহত হয়েছেন তা কেউ নিশ্চিত করতে পারেনি।

জানা যায়, জিমনেসিয়াম চত্বর থেকে বের হওয়া পাহাড়িদের মিছিলটি বনরূপায় গেলে ইটপাটকেল নিক্ষেপের অভিযোগ করা হয়। এরপর বাঙালিদের বেশ কিছু দোকানপাট ও বনরূপা মসজিদ ভাংচুর করে মিছিলকারীরা। এ সময় রাস্তায় চলাচলকারী প্রচুর বাস-ট্রাক-ট্যাক্সি ভাঙচুর করা হয়।

এদিকে বিক্ষোভকারীদের আগুনের ঘটনায় ফাইবার অপটিকের কেবল পুড়ে যায়। ফলে রাঙামাটি শহরে ইন্টারনেট সেবা ব্যাহত হচ্ছে। কালের কণ্ঠকে এমনটি জানিয়েছেন ইয়েস নেট-এর পরিচালক মো. শাহীন। তিনি বলেন, পাহাড়ি ও বাঙালিদের মধ্যে সংঘর্ষকে কেন্দ্র করে অগ্নিকাণ্ড ঘটেছে। এতে ফাইবার অপটিকের কেবল পুড়ে যায় এবং ইন্টারনেট সেবা ব্যহত হয়।
পুলিশ সূত্র জানিয়েছে, রাঙামাটিতে সকালে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি তৈরি হয়েছে। শহরের পরিস্থিতি স্বাভাবিক করার জন্য পুলিশ, সেনাবাহিনী ও বিজিবির সমন্বয়ে যৌথ টহল টিম শহরে কাজ শুরু করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com