1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

প্রথম ম্যাচে মেসির না খেলার শঙ্কা উড়িয়ে দিয়েছেন বার্সা কোচ

  • আপডেট টাইম :: সোমবার, ৮ জুন, ২০২০

স্পোর্টস ডেস্ক : চোটে পড়েছেন লিওনেল মেসি। গত সপ্তাহ থেকে এই খবর বার্সেলোনার ভক্ত সমর্থকদের কপালে দুঃশ্চিন্তার ভাঁজ ফেলে দিয়েছে। স্প্যানিশ সংবাদ মাধ্যম টিভিথ্রি জানিয়েছিল, ১৩ জুন রিয়াল মায়োর্কার বিপক্ষে বার্সার প্রথম ম্যাচে থাকতে পারবেন না লিও। তবে মুন্দো দেপার্তিভোকে দেওয়া সাক্ষাতকারে বার্সার এক মুখপাত্র জানান, মায়োর্কার বিপক্ষেই মাঠে নামবেন মেসি।

এবার মেসির খেলার বিষয়ে কথা বলেছেন দলটির কোচ কিকে সেতিয়েন। স্প্যানিশ এই কোচ মেসির খেলা নিয়ে ওঠা শঙ্কা উড়িয়ে দিলেন। জানালেন, ম্যাচ খেলতে সম্পূর্ণ প্রস্তুত এই ফরোয়ার্ড।

করোনার জন্য লম্বার সময় মাঠের বাইরে ছিল ফুটবলাররা। তবে লম্বা বিরতি শেষে গত সপ্তাহের সোমবার প্রথমবারের মতো দলীয় অনুশীলনে ফেরে বার্সেলোনা। প্রথম দুই দিন দলের সঙ্গে অনুশীলন করেন বার্সেলোনা অধিনায়ক। তবে বুধবার থেকে অনুশীলনে দেখা যায়নি এই তারকা ফুটবলারকে। এরপর শুক্রবার ক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে আর্জেন্টাইন তারকার ডান ঊরুর পেশিতে হালকা চোটের খবর জানানো হয়।

\শনিবার নেলসন সেমেদোর সঙ্গে আলাদা হয়ে কিছু সময় অনুশীলন করেন মেসি। মেসির বর্তমান অবস্থা নিয়ে মুভিস্টারকে দেওয়া সাক্ষাৎকারে কোচ সেতিয়েন বলেন, ‘কেবল মেসি নয়, অন্যান্য খেলোয়াড়রাও হালকা চোটের কারণে অনুশীলন করেনি। বেশ কয়েক জনের এই সমস্যা হয়েছে। লিওর ক্র্যাম্প আছে, তবে গুরুতর নয়। আমার মনে হয়, সে এখন পুরোপুরি ঠিক আছে এবং তার কোনো সমস্যা নেই। বাকি খেলোয়াড়দের বিষয়টাও তাই। দেখা যাক, লিগ কীভাবে এগোয় আর পরিস্থিতি কি দাঁড়ায়।’

শিরোপা ধরে রাখার মিশনে ১৩ জুন মায়োর্কার বিপক্ষে মাঠে নামবে লা লিগায় শীর্ষে থাকা বার্সা। এর দুইদিন আগে রিয়াল বেটিস-সেভিয়ার ম্যাচ দিয়ে দীর্ঘ তিন মাস পর আবার শুরু হবে লা লিগা।

লিগে খেলা এখনও ১১ রাউন্ড বাকি। বার্সেলোনা (৫৮ পয়েন্ট) রিয়াল মাদ্রিদের চেয়ে মাত্র ২ পয়েন্ট এগিয়ে শীর্ষে আছে। আর তাই শিরোপা ধরে রাখতে সব ম্যাচেই অধিনায়ককে চান বার্সা কোচ সেতিয়েন। তিনি বলেন, ‘সামনে আমাদের অনেক ম্যাচ আছে আর স্কোয়াডটাও বেশ ছোট। অবশ্যই আমি মেসিকে সব সময় মাঠে চাই।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!