1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৬:৪৯ অপরাহ্ন

অপেক্ষার অবসান, মেসিদের লিগ শুরু হচ্ছে আজ

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ৬৮ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্ক : অপেক্ষার প্রহর শেষ।৯৩ দিন পর মাঠে গড়ানোর অপেক্ষায় স্পেনের ফুটবল লিগ লা লিগা। সেভিল শহরের দুই ক্লাব সেভিয়া ও রিয়াল বেতিসের লড়াই দিয়ে ১২ মার্চের পর লা লিগা মাঠে গড়াচ্ছে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়। সরাসরি দেখা যাবে সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুকে।

মহামারি করোনা থেকে মুক্তি পাওয়ার পর ইউরোপে চালু হচ্ছে ফুটবল লিগ। এরই মধ‌্যে জার্মানিতে বুন্দেসলিগা শুরু হয়েছে। এবার স্পেনে ফুটবল মাঠে গড়াচ্ছে। সতর্কতার জন‌্য এই লিগের খেলা হবে ফাঁকা গ‌্যালারিতে। তবে ভার্চুয়াল দর্শক আর কৃত্রিম শব্দ তৈরি করে কিছুটা উন্মাদনা আনার চেষ্টা করছে লা লিগা কর্তৃপক্ষ। তবে এ আয়োজন খেলোয়াড়দের মনে ধরবে কি না সেটাই সবচেয়ে বড় প্রশ্ন।

দর্শকশূন্য স্টেডিয়ামে শুধু খেলোয়াড়, কোচ, রেফারি, ম্যাচ কর্মকর্তা, সংবাদকর্মী, ফটোগ্রাফার, নিরাপত্তাকর্মীরা থাকতে পারবেন। শূন্য গ্যালারিতে বিভিন্ন জায়গায় থাকবেন সাংবাদিক ও টিভির ক্যামেরার দায়িত্বে থাকা ব্যক্তিরা।

লিগের বড় দলগুলির জন‌্য সমর্থকদের বেশিক্ষণ অপেক্ষা করতে হবে না। ১৩ জুন লিওনেল মেসির বার্সেলোনা মাঠে নামবে। তবে ঊরুর চোটে মেসিকে প্রথম দিন দেখা যাবে কি না তা নিয়ে রয়েছে অনিশ্চয়তা। একদিন পরই দেখা যাবে সার্জিও রামোসদের। চিরপ্রতিদ্বন্দ্বী দুই ক্লাবের প্রতিপক্ষ যথাক্রমে মায়োর্কা ও এইবার।

লা লিগায় পয়েন্ট টেবিলে শীর্ষে আছে বার্সেলোনা। ২৭ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে টপ অব দ্য টেবিলে তারা। কাতালানরা জিতেছে ১৮ ম্যাচে, হেরেছে ৫টি, ড্র করেছে ৪টি। ২ পয়েন্টে পিছিয়ে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে রিয়াল জিতেছে ১৬টি, হেরেছে ৩টি, ড্র করেছে ৮ ম্যাচ। আরও ১১টি করে ম্যাচ বাকি আছে প্রতিদ্বন্দ্বিতাকারী ২০ দলের।

ফাঁকা গ্যালারি হোক কিংবা নিয়মের বেড়াজাল-এতসব বাধার মাঝেও যে দুর্দান্ত একটি শিরোপা লড়াই অপেক্ষা করছে, তাতে কোনো সন্দেহ নেই।বিশেষ করে ফুটবলপ্রেমিদের তৃষ্ণা মিটতে যাচ্ছে সেটা কম কিসের!

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com