1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

নকলা প্রেসক্লাবের নির্বাচন : সভাপতি হারুন, সম্পাদক লাভলু

  • আপডেট টাইম :: শুক্রবার, ১২ জুন, ২০২০

নকলা (শেরপুর) : শেরপুরের নকলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ জুন) বিকেলে নকলা সরকারি হাজী জালমামুদ কলেজ হলরুমে গোপন ব্যালটের মাধ্যমে অনুষ্ঠিত নির্বাচনে হারুন-অর রশিদ (আমার বার্তা) সভাপতি ও শফিউল আলম লাভলু (মুভিবাংলা টিভি) সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।
কমিটির সহ-সভাপতি শফিউজ্জামান রানা (দৈনিক আজকের বাংলাদেশ), সহসাধারণ সম্পাদক ইউসুফ আলী মন্ডল (ভোরের দর্পণ), সাংগঠনিক সম্পাদক লিটন মিয়া (অপরাধ তথ্যচিত্র), কোষাধক্ষ আব্দুল মোত্তলেব সেলিম (ভোরের কাগজ), দপ্তর সম্পাদক শাহাজাদা স্বপন (চ্যানেল এস) ও জিয়াউল হক জুয়েল (ই-নিউজ ৭১) কে প্রচার সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
নির্বাচন পরিচালনা করেন হাজী জালমামুদ কলেজের সহকারি অধ্যাপক মো. নূরল আলম আকন্দ। নির্বাচন পরিচালনায় সহযোগিতা করেন খৈইড়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেলিম হোসেন।
এছাড়াও মো. হযরত আলী (ইত্তেফাক), শাহ মো. ফুয়াদ হোসেন (সাবেক সভাপতি) ও আলহাজ¦ মছিউজ্জামান (সহকারি মফস্বল সম্পাদক- অপরাধ তথ্যচিত্র) কে আগামী ২ বছর মেয়াদী এ কমটির উপদেষ্টা হিসেবে নিয়োজিত করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com