1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৭:১৮ পূর্বাহ্ন

ওয়েস্ট ইন্ডিজের অস্ট্রেলিয়া সফর স্থগিত

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

স্পোর্টস ডেস্ক : অক্টোবরের শুরুতে অস্ট্রেলিয়ায় তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা ছিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের। কিন্তু করোনার প্রকোপে সিরিজটি স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে দুই দেশের বোর্ড।

মূলত অক্টোবর-নভেম্বরের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ায় ক্যাম্প ও সিরিজ খেলার আয়োজন করেছিল টি-টোয়েন্টির বর্তমান বিশ্বচ্যাম্পিয়নরা। বিশ্বকাপ এক বছর পিছিয়ে যাওয়ায় এ মুহূর্তে অস্ট্রেলিয়ায় খেলার উপযোগিতা খুঁজে পাচ্ছে না ক্যারিবীয়ানরা। এজন্য সিরিজটি স্থগিত করা হয়েছে। টাউন্সলিভ, ক্রেইন্স ও গোল্ডকাস্টে ৪, ৬ ও ৯ অক্টোবর তিনটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এরপর দুই দল টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণ করত।

দুই দেশের সিরিজটি পিছিয়ে দেওয়ার আরেকটি কারণও আছে। বিশ্বকাপ অনুষ্ঠিত না হলেও ১৯ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আয়োজন হচ্ছে। দুই দেশের একাধিক শীর্ষ ক্রিকেটার খেলবেন আইপিএলে। এজন্য সিরিজটি স্থগিত করার ভাবনা এসেছে ক্রিকেটারদের থেকেও।

সেপ্টেম্বরে ইংল্যান্ডে ওয়ানডে সিরিজ খেলতে যাওয়ার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। সিরিজটি এখনও ঝুলে আছে। এই সিরিজও যদি স্থগিত হয় তাহলে অস্ট্রেলিয়া ক্রিকেট দল আগামী নভেম্বরে মাঠে নামবে। পার্থে দিবারাত্রির টেস্টে তারা খেলবে আফগানিস্তানের বিপক্ষে। এরপর ভারতকে আতিথেয়তা দেবে অস্ট্রেলিয়া। অক্টোবরে দুই দলের তিনটি টি-টোয়েন্টি আছে। আইপিএলের জন্য ভারতের অস্ট্রেলিয়া সফরও পিছিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!