1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

ফুটেজ দেখে ধর্ষককে শনাক্তের চেষ্টা

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০

ঢাকা : ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের ঘটনা তদন্তে সিসি টিভির ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। ফুটেজ দেখে ধর্ষককে শনাক্ত করার আশা করছেন তদন্ত সংশ্লিষ্টরা।

এ বিষয়ে মঙ্গলবার দুপুরে গুলশান জোনের উপ-পুলিশ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী বলেন, ‘যেখানে মেয়েটিকে নিয়ে নির্যাতন করা হয়েছে তার আশপাশে গাছগাছালিতে ভরা। নির্জন এলাকা। এ কারণে সেখানে নির্দিষ্ট করে কোনো সিসি ক্যামেরা লাগানো ছিল না। তবে কুর্মিটোলা বাস স্ট্যান্ড এবং গলফ ক্লাবসংলগ্ন যে সিসি টিভির ফুটেজ আছে তা সংগ্রহ করা হয়েছে। দূর থেকে সেসব ধারণ হওয়ায় স্পষ্ট বোঝা যাচ্ছে না। তবে এই ফুটেজের মাধ্যমেই ধর্ষককে শনাক্তের চেষ্টা করে যাচ্ছি।’

জানা গেছে, মামলাটি প্রথম থেকেই গুরুত্ব দিয়ে তদন্ত শুরু করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। মামলার তদন্ত ভার মহানগর গোয়েন্দা পুলিশে স্থানান্তর করা হয়েছে।

ঘটনার পর থেকেই তদন্ত শুরু করেছে ডিবির উত্তরের একটি দল। ইতিমধ‌্যে টিমের সদস‌্যরা ঘটনাস্থল পরিদর্শন করে কিছু আলামত সংগ্রহ করেছে। তবে এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

উল্লেখ‌্য, রোববার বিকেলে ওই শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাসে করে শেওড়ায় তার বান্ধবীর বাসায় যাচ্ছিলেন। ভুল করে কুর্মিটোলায় বাস থেকে নামার পর অজ্ঞাত ব‌্যক্তি তার মুখ চেপে ধরে। এতে তিনি জ্ঞান হারান। এরপর তাকে ধর্ষণ করা হয়।

এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে একজনকে আসামি করে ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!