1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
  3. mehedihasanshakib06@gmail.com : mehedi sakib : mehedi sakib
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:১২ অপরাহ্ন

সংক্ষিপ্ত তালিকায়ও নাম নেই মেসি-রোনালদোর

  • আপডেট টাইম :: শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়নস লিগের পজিশনভিত্তিক সেরা খেলোয়াড়ের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করেছে উয়েফা কর্তৃপক্ষ। সেরা ফরোয়ার্ডের জন্য সংক্ষিপ্ত তালিকায় এবার নেই বিশ্বের সেরা দুই তারকা ফুটবলার লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদোর নাম।

এবারের চ্যাম্পিয়নস লিগের ২০১৯-২০ মৌসুমের সেরা ফরোয়ার্ডের সংক্ষিপ্ত তালিকায় জায়গা পেয়েছেন বায়ার্ন মিউনিখের রবার্ট লেভানদোভস্কি, পিএসজির নেইমার ও কিলিয়ান এমবাপ্পে।

সেরা ফরোয়ার্ড ছাড়াও সেরা গোলরক্ষক, ডিফেন্ডার এবং মিডফিল্ডারের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করেছে উয়েফা কর্তৃপক্ষ। চারটি পজিশনের প্রতিটির জন্য তিন জনের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করেছে উয়েফা। এবারের তালিকায় আধিপত্য দেখিয়েছে চাম্পিয়ন বায়ার্নের খেলোয়াড়ররা।

২৩ আগস্ট লিসবনে অনুষ্ঠিত ফাইনালে পিএসজিকে ১-০ গোলে হারিয়ে ইউরোপ সেরার প্রতিযোগিতায় নিজেদের ষষ্ঠ শিরোপা জিতেছিল জার্মান ক্লাব বায়ার্ন। জার্মান এই দলটির সাত জন খেলোয়াড় আছেন মোট ১২ জনের সংক্ষিপ্ত তালিকায়। এছাড়াও রানার্সআপ পিএসজির আছেন তিন জন। বাকি দুইজন হচ্ছেন ম্যানচেস্টার সিটি ও অ্যাতলেটিকো মাদ্রিদের।

সেরা গোলরক্ষকদের সংক্ষিপ্ত তালিকায় বায়ার্নের ম্যানুয়েল নয়্যারের সঙ্গে প্রতিদ্বন্দ্বী হিসেবে আছেন পিএসজির কেইলর নাভাস ও অ্যাতলেটিকোর ইয়ান ওবলাক। এছাড়াও ডিফেন্ডারদের তালিকায় আছেন বায়ার্নের তিন ফুটবলার ডেভিড আলাবা, আলফোনসো ডেভিস ও জশুয়া কিমিচ। মিডফিল্ডারদের তালিকায় বায়ার্নের থমাস মুলার ও থিয়াগো আলকান্তারার সঙ্গে লড়বেন ম্যানচেস্টার সিটির কেভিন ডি ব্রুইনা।

২০১৯-২০ চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে খেলা ৩২টি দলের কোচ ও উয়েফায় প্রতিনিধিত্বকারী দেশগুলোর ৫৫ জন সাংবাদিকদের ভোটে করা হয়েছে এই তালিকা। কোচদের নিজের দলের খেলোয়াড়দের ভোট দেওয়ার সুযোগ নেই।

আগামী ১ অক্টোবর সুইজারল্যান্ডের নিওঁতে ২০২০-২১ মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ড্র অনুষ্ঠানে ঘোষণা করা হবে পজিশনভিত্তিক সেরা খেলোয়াড়ের নাম। একই সঙ্গে ঘোষণা করা হবে উয়েফা বর্ষসেরা পুরুষ ও নারী খেলোয়াড়ের নাম। এই বছরই প্রথমবারের মতো মেয়েদের চ্যাম্পিয়ন্স লিগের সেরা গোলরক্ষক, ডিফেন্ডার, মিডফিল্ডার ও ফরোয়ার্ডকে পুরস্কৃত করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!