1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

আইনজীবীর তোপের মুখে ধর্ষক মজনু,আদালত

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০

ঢাকা : রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার ধর্ষক মজনুর সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ সময় আইন জীবীদের তোপের মুখে পড়তে হয় ধর্ষক মজনুকে।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনছারীর আদালত ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

এরআগে এদিন দুপুর দেড়টার কিছু পরে মজনুকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আবু সিদ্দিক। তাকে ঢাকা সিএমএম আদালতের হাজতখানায় রাখা হয়।

বেলা ২টা ৪৭ মিনিটের দিকে মজনুকে আদালতের এজলাসে তোলা হয়। তাকে আসামির ডকে রাখা হয়। এসময় দেয়ালের সাথে মাথা ঠেকিয়ে রাখেন মজনু। কিছু সময় পর বসে পড়েন। এরপর নিচের দিকে তাকিয়ে বসে ছিলেন মজনু। তখন ডিবি পুলিশের একজন সদস্য আসামির ডকে মজনুর পাশে অবস্থান করেন। অবশ্য কিছুক্ষণ পর তিনি সেখান থেকে চলে আসেন। এরপর একজন ২টা ৪৯ মিনিটের দিকে আদালতের কার্যক্রম শুরু হয়।

রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু, হেমায়েত উদ্দিন খান হিরণসহ বেশ কয়েকজন আইনজীবী রিমান্ড মঞ্জুরের প্রার্থণা করেন।

শুনানিতে আব্দুল্লাহ আবু বলেন, ‘ভিকটিমকে একা পেয়ে ধর্ষক তাকে ধর্ষণ করে। ঘটনার সাথে আর কেউ জড়িত কি না তা জানার জন্য পুলিশ রিমান্ড আবেদন করেছে। তার রিমান্ড মঞ্জুরের প্রার্থণা করছি।’

হেমায়েত উদ্দিন খান হিরণ বলেন, ‘ভিকটিম শ্রেষ্ঠ বিদ্যাপিঠের শিক্ষার্থী। আসামি কোন সাহসে ভিকটিমকে ধর্ষণ করে। আসামি সুযোগ পেয়ে তাকে ইচ্ছেমত ধর্ষণ করেছে।’

এরপর আদালত বিকেল তিনটার দিকে মজনুর সাত দিনের রিমান্ডের আদেশ দেন। রিমান্ড মঞ্জুরের কিছুক্ষণ পর আসামিকে এজলাস থেকে নামিয়ে আনে পুলিশ।

এসময় এমএ আকন নামে এক আইনজীবী ক্ষুব্ধ হয়ে বলতে থাকেন, ‘তুই (ধর্ষক) আর কাউকে ধর্ষণ করার জন্য পাসনি?’ এ কথা বলে তিনি মজনুর কান টেনে ধরেন। পরে এক পুলিশ সদস্য তাকে নিবরণ করেন। এরপর মজনুকে কারাগারে নিয়ে যাওয়া হয়।

ঢাবি ছাত্রী ধর্ষণের ঘটনায় ৬ জানুয়ারি দুপুরে ভুক্তভোগী ওই ছাত্রীর অধ্যক্ষ বাবা বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com