1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সংবিধান সংস্কারের দায়িত্বে অধ্যাপক আলী রীয়াজ, শাহদীন মালিক বাদ তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্ক, যা বললেন রাফি মমতার ক্ষোভ: পশ্চিমবঙ্গে মানবসৃষ্ট বন্যা? শেখ হাসিনাকে বারবার ‘আপা’ ডাকা তানভীরকে বহিষ্কার করল আওয়ামী লীগ আপাতত পঞ্চবার্ষিক পরিকল্পনা স্থগিত থাকবে : পরিকল্পনা উপদেষ্টা সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ অবসর ৬৫ বছর করার প্রস্তাব অন্তর্বর্তী সরকারের প্রথম একনেকে ৪ প্রকল্প অনুমোদন শেখ হাসিনাসহ সাবেক ৩ সিইসির বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা কর্মস্থলে অনুপস্থিত পুলিশদের আর যোগদান করতে দেওয়া হবে না: স্বরাষ্ট্র উপদেষ্টা কলমাকান্দায় ছাত্রদল নেতার গুদাম থেকে ভারতীয় পণ্য জব্দ করেছে যৌথবাহিনী

‘গোপন’ ছবি ফাঁস হতেই বিপাকে মৌনি

  • আপডেট টাইম :: শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
বিনোদন ডেস্ক : নতুন বছরে গোটা বলিউড মেতে উঠে উৎসবে। কেউ পার্টিতেআবার কেউ নিজের কাছের মানুষের সঙ্গে নতুন বছরের শুরুটা কাটিয়েছেন। তেমনই নতুন বছরের শুরুতে দুবাইতে চলে যান বলিউড অভিনেত্রী মৌনি রায়। সেখানেই করা একটি পার্টির ছবি সামনে আসতেই বিপাকে পড়েছেন তিনি।

কারণ ওই পার্টিতে তিনি তার কাছের বন্ধুদের সঙ্গে উল্লাসে মেতেছিলেন।জানা যায়, গোপন বন্ধু সূরজ নাম্বিয়ারের সঙ্গেই দুবাইতে সময় কাটাচ্ছেন মৌনি রায়৷ গোপনে বন্ধুর সঙ্গে মৌনির এই পার্টির ছবি তারই এক বন্ধুর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে আসে৷

ফাঁস হওয়া ছবিতে বন্ধু সূরজ নাম্বিয়ারের সঙ্গে অভিনেত্রীর বান্ধবীদের দেখা যায়৷ যদিও নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে সূরজের কোনো ছবি প্রকাশ্যে আনেননি মৌনি।

কিন্তু এবারে বিষয়টি নিয়ে এত লুকাচুপি করলেও আগে অভিনেত্রী গোপন বন্ধু সূরজের ছবি প্রকাশ্যে এসেছিল। আগে যখন অভিনেত্রী থাইল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন তখন তাদের দুজনের ছবি প্রকাশ্যে আসে। তবে এবার কেন এত লুকাচুপি তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com