1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:০৪ অপরাহ্ন

নালিতাবাড়ী শহর যুবদলের চার নেতার পদত্যাগ

  • আপডেট টাইম :: শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল নালিতাবাড়ী শহর শাখার নবগঠিত আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করলেন একজন যুগ্ম-আহবায়কসহ মোট চার নেতা। শুক্রবার (৯ অক্টোবর) পদত্যাগকারী চার নেতা স্থানীয় গণমাধ্যমকর্মীদের কাছে তাদের পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে যুবদলের জেলা কমিটি বরাবর পদত্যাগপত্র পাঠিয়েছেন বলে জানিয়েছেন।
দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে মনগড়া কমিটি প্রদানের অভিযোগ এনে পদত্যাগকারী নেতারা হলেন- নবগঠিত শহর যুবদলের যুগ্ম-আহবায়ক বিল্লাল হোসেন, সদস্য আমিরুল ইসলাম, সদস্য সামেদুল ইসলাম ও সদস্য বাদশা মিয়া।
পদত্যাগী এ নেতারা গণমাধ্যমকে জানান, গেল ৩০ সেপ্টেম্বর যুবদলের জেলা কমিটির সভাপতি শফিকুল ইসলাম মাসুদ ও সাধারণ সম্পাদক আতাহারুল ইসলাম আতা স্বাক্ষরিত নালিতাবাড়ী শহর যুবদলের একটি কমিটি প্রকাশ করা হয়। প্রকাশিত ওই কমিটি কতিপয় যুবদল নেতা তাদের পকেটের কর্মীদের দিয়ে মনগড়া কমিটি করেছেন। এছাড়াও ওই কমিটিতে যোগানিয়া ইউনিয়নের একজনকে শহর যুবদলের আহবায়ক এবং মরিচপুরান ইউনিয়ন, বাঘবেড় ইউনিয়ন ও নালিতাবাড়ী ইউনিয়নের বাসিন্দা তিন জনকে যুগ্ম-আহবায়ক রাখা হয়েছে। যা সংগঠনের বিধিমালা পরিপন্থি। তারা আরও বলেন, যেখানে শহরে বসবাসকারী অসংখ্য ত্যাগী যুবনেতা রয়েছে সেখানে তাদের বাইরে রেখে গ্রাম থেকে শহর কমিটিতে আনা হয়েছে শুধুমাত্র স্বজনপ্রীতির মাধ্যমে।
এছাড়াও গঠিত যুবদলের শহর কমিটিতে সিনিয়রদের টপকে জুনিয়রদের নাম আগে উল্লেখ করে সিনিয়রদের অপমান করা হয়েছে। দলের এমন ক্রান্তি লগ্নেও যে কমিটি স্বজনপ্রীতি ও অনৈতিকভাবে দেওয়া হয় সে কমিটিতে আমরা থাকতে চাই না। আমরা বিভিন্ন সময় দলের জন্য বিভিন্ন আন্দোলন-সংগ্রাম ছাড়াও কেউ কেউ একাধিক মামলায় কারাবরণ করেছি। এরপরও কমিটি গঠনে আমাদের যথাযথ মূল্যায়ন করা হয়নি।
এ বিষয়ে জেলা যুবদলের সভাপতি শফিকুল ইসলাম মাসুদ জানান, আমার কাছে যেহেতু এখনও কোন পদত্যাগের কাগজ আসেনি তাই এমতাবস্থায় এ বিষয়ে আমি কোন মন্তব্য করতে পারব না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!