1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

আবারো একসঙ্গে বাপ্পি-মিষ্টি

  • আপডেট টাইম :: শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০

বিনোদন ডেস্ক : ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত এই সিনেমায় মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এরপর তাদের একসঙ্গে দেখা যায়নি। তবে এবার তাদের একসঙ্গে দেখা যাবে। তবে কোনো সিনেমায় নয়।  একটি স্টেজ শোতে তারা একসঙ্গে পারফর্ম করবেন।

আগামী ২২ জানুয়ারি তিনশ ফিটে মেহেদী ফুটকোর্ট তারা মোট চারটি গানে ঠোঁট মেলাবেন বলে জানান মিষ্টি জান্নাত। চলতি বছর কয়েকটি নতুন সিনেমার কাজ শুরু হবে বলে জনিয়েছেন মিষ্টি। এ প্রসঙ্গে এই নায়িকা বলেন, ‘লেখাপড়ার কারণে গত বছর সিনেমায় সময় দিতে পারিনি। পরীক্ষা শেষ। কিছুদিনের মধ্যে ফলাফল প্রকাশ হবে। এখন আর সিনেমায় সময় দিতে বাধা নেই।’

মিষ্টি জান্নাতের সর্বশেষ সিনেমা ‘তুই আমার রানী’ বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন বাংলাদেশের সজল আহমেদ ও ভারতের পীযূষ সাহা। এতে মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা সূর্য। ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা সোহমের বিপরীতে তিনি ‘আমার প্রেম তুমি’ সিনেমায় অভিনয় করছেন। সিনেমাটি পরিচালনা করছেন সজল আহমেদ। সিনেমার কিছু অংশের শুটিং এখনো বাকি রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!