1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০২:২৯ পূর্বাহ্ন

স্বপ্ন বাস্তবায়নে রাইসা রিয়া

  • আপডেট টাইম :: শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০

বিনোদন প্রতিনিধি : মডেল-অভিনয়শিল্পী রাইসা রিয়া। স্কুল জীবনেই নাচের হাতে খড়ি হয়েছিল রিয়ার। মনে হয় নাচের প্রতি ভালোলাগা রাইসার জন্মগতই। তা না হলে বয়স তখন ছয় কি সাত, যখন রাইসার অন্য বন্ধুরা শুধু স্কুলে যাওয়া আসার মধ্যেই ব্যস্ত, তখন রাইসা পড়াশোনার পাশাপাশি নিজেকে সাভার অঞ্চলের সেরা নৃত্যশিল্পী হিসেবে তৈরি করার প্রস্তুতি নিতে ব্যস্ত। এবং এখন সে স্বপ্ন বাস্তবায়নের পথে। স্কুল-কলেজের গন্ডি পেরিয়ে রাইসার নুপুরের শব্দ এখন টেলিভিশনের পর্দা ভেদ করে দর্শকদের মন দোলা দিচ্ছে।
উদীয়মান এই নৃত্যশিল্পী অভিনয়েও বেশ সিদ্ধহস্ত। অভিনয়ে প্রাতিষ্ঠানিক শিক্ষা না থাকলেও স্কুল-কলেজের অভিনয়ের শিক্ষাই যেন রাইসাকে সামনের দিকে এগিয়ে নিচ্ছে। ইতোমধ্যে রাইসা অভিনয় করেছেন বেশ কিছু নাটকে। রাইসা রিয়ার প্রথম অভিনীত নাটক হারুন রুশোর মাটির ঘ্রাণ ও উড়াল পঙ্খী। মূলত পরিচালক হারুন রুশোর সহযোগীতায় শোবিজে কাজ করার স্বপ্ন পূরণ হয়। কাজ করেছেন মিউজিক ভিডিওতেও। এছাড়াও বেশ কিছু নাটক প্রচারের অপেক্ষায়।
নিজের অভিনয় ও নাচের বিষয়ে রাইসা রিয়া জানান, ছোটবেলা থেকেই শখের বসে নাচ করেছি। নাচের প্রতি আমার ভালোবাসা অনেক বেশি। তবে বাবা মায়ের অনুপ্রোরনায় অভিনয়ে আসা। এখন নাচ ও অভিনয় করছি। তবে, আমি যাই করি, আমার ভাবনাজুড়ে শুধুই অভিনয়। নিজেকে একজন দক্ষ অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই।
দীর্ঘদিন ধরে অভিনয়ের সঙ্গে সম্পৃক্ত থাকলেও চলচ্চিত্রে অভিনয়ের স্বপ্ন অধরাই থেকে যাচ্ছিল রাইসা রিয়ার। অবশেষে তার সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। জয় সরকারের নতুন চলচ্চিত্র ‘আমার হৃদয়ের কথা’ বৃহস্পতিবার (৯ জানুয়ারিত) চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য চূড়ান্তভাবে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। শনিবার মহরতের মাধ্যমে ছবিটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে।
প্রথমবার চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে রাইসা রিয়া বলেন, ‘প্রথমবারের মতো চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি, এ যে কত ভালো লাগার এবং আনন্দের বিষয় তা ভাষায় প্রকাশ করা যাবে না। অনেক দেরিতে হলেও চলচ্চিত্রে অভিনয়ের স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। অনেক ধন্যবাদ পরিচালক জয় সরকার ভাই এবং প্রযোজনা প্রতিষ্ঠানের প্রতি। কারণ তারাই আমার স্বপ্ন পূরণে এগিয়ে এসেছেন। আমি চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছি এবং নিজেকে তৈরি করছি। আশা করছি অনেক ভালো একটি চলচ্চিত্র হবে ‘আমার হৃদয়ের কথা’।’ এ চলচ্চিত্রটি প্রযোজনা করছেন আব্দুল মজিদ। চলতি মাসেই চলচ্চিত্রটির শুটিং শুরু হবে বলে জানান পরিচালক জয় সরকার।

– মারুফ সরকার

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!