1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন

না.গঞ্জে স্কুলছাত্রীকে আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ

  • আপডেট টাইম :: শনিবার, ১১ জানুয়ারী, ২০২০

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ৯ম শ্রেণীর এক ছাত্রীকে দুই দিন আটকে রেখে সংঘবদ্ধভাবে ধর্ষণ করা হয়েছে। উপজেলার তারাব পৌরসভার গর্ন্ধবপুর এলাকায় তাকে ধর্ষণ করা হয়। পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে।

ওই ছাত্রীর পরিবার জানায়, সে স্থানীয় একটি হাইস্কুলের ছাত্রী। কয়েক দিন আগে গর্ন্ধবপুর এলাকার বাদল মিয়ার ছেলে তৌসিফ তার কাছ থেকে ৫০০ টাকা ধার নেয়। বৃহস্পতিবার দুপুরে তৌসিফ টাকা ফেরত দেবে বলে ফোন করে ছাত্রীকে গর্ন্ধবপুর বাসস্ট্যান্ডে ডেকে নেয়। টাকা ফেরত নিয়ে বাড়ি ফেরার পথে তৌসিফ, রূপসী এলাকার তানভীর ও সোহাগ এবং কর্নগোপ এলাকার আফজাল ছাত্রীকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

পরে রূপসী এলাকার একটি বাড়িতে ও কর্নগোপ এলাকার একটি বাড়িতে দুই দিন আটকে রেখে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে। শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে ওই ছাত্রীকে সিদ্ধিরগঞ্জ থানার মৌচাক এলাকায় ফেলে রেখে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) রফিকুল হক জানান, ছাত্রীর মা বাদী হয়ে থানায় চারজনের নাম উল্লেখ করে মামলা করেছেন। আসামি তৌসিফ ও আফজাল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com