1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সংবিধান সংস্কারের দায়িত্বে অধ্যাপক আলী রীয়াজ, শাহদীন মালিক বাদ তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্ক, যা বললেন রাফি মমতার ক্ষোভ: পশ্চিমবঙ্গে মানবসৃষ্ট বন্যা? শেখ হাসিনাকে বারবার ‘আপা’ ডাকা তানভীরকে বহিষ্কার করল আওয়ামী লীগ আপাতত পঞ্চবার্ষিক পরিকল্পনা স্থগিত থাকবে : পরিকল্পনা উপদেষ্টা সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ অবসর ৬৫ বছর করার প্রস্তাব অন্তর্বর্তী সরকারের প্রথম একনেকে ৪ প্রকল্প অনুমোদন শেখ হাসিনাসহ সাবেক ৩ সিইসির বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা কর্মস্থলে অনুপস্থিত পুলিশদের আর যোগদান করতে দেওয়া হবে না: স্বরাষ্ট্র উপদেষ্টা কলমাকান্দায় ছাত্রদল নেতার গুদাম থেকে ভারতীয় পণ্য জব্দ করেছে যৌথবাহিনী

টেস্টে ম্যাচ ফি এক লাফে ৬ লাখ

  • আপডেট টাইম :: সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০

স্পোর্টস ডেস্ক : টেস্টের পাশাপাশি টি-টোয়েন্টি ও ওয়ানডের ম্যাচ ফিও বেড়েছে।

ক্রিকেটারদের জন্য সুখবরই বটে। দুই বছর পর আন্তর্জাতিক ম্যাচের ম্যাচ ফি বাড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) । সবশেষ ২০১৭ সালে আন্তর্জাতিক ম্যাচের ম্যাচ ফি বাড়িয়েছিল বিসিবি। এর আগে বেড়েছিল ২০১৩ সালে।

এবার টেস্টের ম্যাচ ফি ৬ লাখ করেছে বিসিবি। মূলত ক্রিকেটারদের টেস্ট ক্রিকেটে আগ্রহ বাড়াতে ম্যাচ ফি ৬ লাখ করেছে বিসিবি। ২০১৭ সালে টেস্ট ক্রিকেটের ম্যাচ ফি করা হয়েছিল সাড়ে ৩ লাখ টাকা। এবার এক লাফে ২ লাখ ৫০ হাজার টাকা বাড়ানো হয়েছে সাদা পোশাকের ম্যাচ ফি।

এছাড়া ওয়ানডেতে ১ লাখ টাকা বাড়িয়ে ম্যাচ ফি করা হয়েছে ৩ লাখ টাকা এবং টি-টোয়েন্টিতে ৭৫ হাজার টাকা বাড়িয়ে ম্যাচ ফি করা হয়েছে ২ লাখ টাকা। এর আগে ওয়ানডেতে ম্যাচ প্রতি ২ লাখ টাকা ও টি-টোয়েন্টিতে ১ লাখ ২৫ হাজার টাকা পেয়ে আসছিলেন ক্রিকেটাররা।

সামনের আন্তর্জাতিক ম্যাচগুলো থেকেই এ ম্যাচ ফি কার্যকর করা হবে নিশ্চিত করেছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com