1. nirjoncomputer@gmail.com : Alamgir Jony : Alamgir Jony
  2. admin@banglarkagoj.net : admin :
  3. mehedihasanshakib06@gmail.com : mehedi sakib : mehedi sakib
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:২০ পূর্বাহ্ন

বার্সায় ক্যারিয়ার শেষ করুক মেসি: গার্দিওলা

  • আপডেট টাইম :: শনিবার, ২১ নভেম্বর, ২০২০

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনায় ক্যারিয়ারের সবচেয়ে অস্থির সময় পার করছেন লিওনেল মেসি। এমন অবস্থায় অনেকে আশা করছেন আবারও পুরোনো কোচ পেপ গার্দিওলার সঙ্গে জুটি বাঁধবেন মেসি। এদিকে বার্সায় আবার ফেরার সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন গার্দিওলা। সম্প্রতি মেসির ভবিষ্যৎ নিয়ে জানিয়েছেন, তার চাওয়া বার্সায় ফুটবল ক্যারিয়ারের ইতি টানুক মেসি। যদিও তাদের জুটি ভবিষ্যতে দেখা যাবে কিনা, সেই বিষয়ে নিশ্চিত করে কিছু বলেননি বর্তমানে ম্যানচেস্টার সিটির দায়িত্বে থাকা এই কোচ।

মেসির তারকা হওয়ার সময়ে গুরু হিসেবে পাশে ছিলেন গার্দিওলা। টিনেজ তকমা ছাড়িয়ে বড় খেলোয়াড় হয়ে উঠেছেন বার্সায় গার্দিওলার সময়কালে। ২০০৮ থেকে ২০১২ সাল পর্যন্ত এই জুটি জিতেছিল ১৪টি শিরোপা। এরপরে বার্সা ছেড়ে বায়ার্ন মিউনিখের দায়িত্ব নেন গার্দিওলা। এরপর ২০১৬ সালে দায়িত্ব নেন ম্যানসিটির। বর্তমানে ক্লাবটির সঙ্গে আরও দুই বছরের চুক্তি বাড়িয়ে ২০২৩ সাল পর্যন্ত থিতু হয়েছেন এই কোচ। মেসি-গার্দিওলার পথ আলাদা হলেও এই দুইজনের মধ্যকার সুসম্পর্ক সবসময় বিদ্যমান ছিল।

সেই সংবাদ সম্মেলনে ৪৯ বছর বয়সী এই কোচের কাছে জানতে চাওয়া হয়, মেসিকে দলে টানবে কী ম্যানচেস্টার সিটি। এমন প্রশ্নের উত্তরে গার্দিওলা জবাব দিয়েছেন, ‘লিওনেল মেসি বার্সেলোনার একজন খেলোয়াড়। যদি আপনারা আমার কাছে মতামত জানতে চান, তাহলে আমি চাই, সে সেখানে ক্যারিয়ার শেষ করুক। এটাই আমি চাই।’

কিন্তু কেন এমন চাওয়া গার্দিওলার? উত্তর জানিয়ে এই কোচ বলেছেন, বার্সার ভক্ত হিসেবে এমনটা চান তিনি। বার্সার একাডেমি থেকে শুরু করে মূল দলে ১১ মৌসুম কাটানো গার্দিওলা সবকিছুর জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কাতালান ক্লাবের প্রতি। আর তাই এমনটাই চাইছেন এই কোচ।

এদিকে সামনের মৌসুমে কী এই জুটিকে একসঙ্গে দেখা যাবে কিনা, এর উত্তরে গার্দিওলা আবার বলেন, ‘চলতি মৌসুমে তার চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। আমরা জানি না কী ঘটতে যাচ্ছে কিংবা তার মনের ভেতরে কী আছে। এখন সে বার্সেলোনার খেলোয়াড় এবং দলবদলের বাজার আগামী জুন-জুলাইয়ের আগে খুলবে না। সেসবের আগে আমাদের অনেক ম্যাচ আছে, অনেক কিছু অর্জন করার আছে। এই মুহূর্তে আমি কিছু বলতে পারছি না।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!