1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

বান্দরবানে অতিরিক্ত যাত্রী নিয়ে বাকবিতন্ডায় পুলিশ সদস্যকে মারধর, ১২ টমটম চালক আটক

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

এন এ জাকির, বান্দরবান : বান্দরবান বালাঘাটা রুটে টমটমে অতিরিক্ত যাত্রী নেওয়ার প্রতিবাদ করলে রনি শর্মা নামে এক পুলিশ সদস্যকে মারধর করে কয়েকজন টমটম চালক। সোমবার (২৩ নভেম্বর) সকালে ট্রাফিক মোড় সংলগ্ন টমটম স্টেশনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ১২টি টমটমসহ ১২জন চালককে আটক করেছে।
জানা গেছে, সোমবার সকালে পুলিশ কনস্টেবল রনি শর্মা বালাঘাটা পুলিশ লাইন্স এ যাওয়ার জন্য বালাঘাটা রুটের একটি ইজিবাইকে (টমটম) উঠেন। এসময় গাড়িতে ৫ জন যাত্রী হওয়ার পরও গাড়ি না ছাড়লে ওই পুলিশ সদস্য গাড়ি ছাড়তে বলেন। টমটমের চালক ৬ জন না হলে ছাড়বে না বললে উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে টমটমের চালক ও লাইনম্যানসহ কয়েকজন মিলে পুলিশ সদস্যকে মারধর করে। পরে রনি শর্মা ঘটনাটি তার উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানালে বান্দরবান সদর থানার পুলিশ ঘটনায় জড়িত থাকার অপরাধে ১২ জন টমটম চালকসহ ১২টি টমটম আটক করে থানায় নিয়ে যায়। আটকের ভয়ে দুপুরের পর থেকে ওই রুটের টমটম চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছে বালাঘাটাসহ বিভিন্ন এলাকার যাত্রীরা।
এ বিষয়ে বান্দরবান সদর থানার ওসি শহিদুল ইসলাম জানান, টমটমে যাত্রী বেশি নেয়ার প্রতিবাদ করায় রনি শর্মা নামে এক পুলিশ সদস্যকে কয়েকজন টমটম চালক মারধর করে। এ ঘটনায় আমরা ১২ জন টমটম চালককে আটক করেছি। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আরো কারা জড়িত রয়েছে তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!