1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নকলা উপজেলা পরিষদ নির্বাচন: বিজয়ী হলেন যারা নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন: চেয়ারম্যান পদে কে কতো ভোট পেলেন? উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপে ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি ত্রিশালে গর্ত থেকে এক নারী ও দুই শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার রাইসির মৃত্যু: ইসরায়েলের দিকে সন্দেহের তির বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত

নির্বাচনী এলাকায় সৌরবাতি, ঢেউটিন ও নগদ অর্থ দিতে আসছেন মতিয়া চৌধুরী

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর): আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিতে অসামান্য অবদান রাখায় সম্মানাপ্রাপ্ত সাবেক সফল কৃষিমন্ত্রী এবং নকলা-নালিতাবাড়ী (শেরপুর-২) থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী আগামীকাল বুধবার তাঁর নির্বাচনী এলাকা নালিতাবাড়ী আসছেন।
নিজ নামে বরাদ্দকৃত টিআর ও কাবিখা প্রকল্পের অর্থায়নে শিক্ষার্থী ও বিশেষ শ্রেণি-পেশার মানুষের মাঝে সৌরবাতি বিতরণের লক্ষ্যে তিনি সরকারী এ সফরে আসবেন। তিনি বুধবার সকাল আটটা থেকে দিনব্যাপী উপজেলার ১১ ইউনিয়ন ও একটি পৌরসভা এবং পরদিন বৃহস্পতিবার যোগানিয়া ইউনিয়নের শিক্ষার্থী ও অন্যান্য শ্রেণি-পেশার মানুষের মাঝে এ সৌরবাতি বিতরণ করবেন। এছাড়াও একইদিন তিনি নকলা উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভায় একইভাবে সৌরবাতি বিতরণ করবেন।
এরমধ্যে নালিতাবাড়ীতে তিনি দ্বিতীয় শ্রেণির ‘টপ টুয়েন্টি’ সেরা ২০জন শিক্ষার্থীর মাঝে একটি করে মোট ২ হাজার ৯৬০টি সৌরবাতি এবং অন্যান্য শ্রেণি-পেশার মোট ২ হাজার ৫৮১ জনের মাঝে একটি করে সৌরবাতি বিতরণ করবেন। এছাড়াও জিআর প্রকল্পের অর্থায়নে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে ২৭৫ বান্ডেল ঢেউটিন ও নগদ ৩ হাজার করে টাকা বিতরণ করবেন তিনি। একই ক্যাটাগরিতে তিনি নকলায় সৌরবাতি, ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করবেন বলে দলীয় সূত্র জানিয়েছে।
এসময় সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা, পুলিশ প্রশাসনের কর্মকর্তা ও দলীয় নেতৃবৃন্দসহ অন্যান্যদের উপস্থিত থাকার কথা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!