1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপে ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি ত্রিশালে গর্ত থেকে এক নারী ও দুই শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার রাইসির মৃত্যু: ইসরায়েলের দিকে সন্দেহের তির বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত ঘুমের ঘোরে একা ঘরে পুড়ে অঙ্গার হলেন বৃদ্ধা হেলিকপ্টার দুর্ঘটনা: জীবিত উদ্ধারের আশা কমছে রাইসির

বীরমুক্তিযোদ্ধা আজগর আলীর মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  • আপডেট টাইম :: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০

নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ধোপাকুড়া গ্রামের নিবাসী সাবেক ইউপি সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আজগর আলী আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি মঙ্গলবার (২৪ নভেম্বর) সন্ধ্যা ছয়টা বিশ মিনিটের সময় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আজগর আলী বর্তমান পোড়াগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মজনুর পিতা। তিনি পোড়াগাঁও ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার নামাজে জানাযা বুধবার বেলা আড়াইটার সময় স্থানীয় কবরস্থানে অনুষ্ঠিত হবে।
এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন- সাবেক কৃষিমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, জেলা মুক্তিযোদ্ধা কামান্ডার বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হীরু, উপজেলা জাসদের সভাপতি সাংবাদিক লাল মোহাম্মদ শাহজাহান, পোড়াগাঁও ইউপি চেয়ারম্যান ও উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহবায়ক হাজী আজাদ মিয়া, উপজেলা যুবলীগের আহবায়ক হাজী জাহাঙ্গীর আলম, যুগ্ম-আহবায়ক ফায়সাল উদ্দিন সরকার, পোড়াগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি মোরাদুজ্জামান মুরাদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!