1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

কলাপাড়ায় নবগঠিত মহিপুর থানা ও কুয়াকাটা পৌর বিএনপি’র আহ্বায়ক কমিটি গঠন

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

রাসেল কবির মুরাদ, কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়ায় নবগঠিত মহিপুর থানা ও কুয়াকাটা পৌর বিএনপি’র ৩১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
গত শুক্রবার পটুয়াখালী জেলা বিএনপির আহ্বায়ক আব্দুর রশিদ চুন্নু মিয়া ও সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি স্বাক্ষর করে এ কমিটির অনুমোদন করেন। রবিবার কলাপাড়া উপজেলা বিএনপি নতুন এ কমিটির তথ্য নিশ্চিত করেছেন।
নতুন আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ রবিবার স্থানীয় বিএনপি কার্র্যালয় কেন্দ্রীয় বিএনপি’র প্রশিক্ষন বিষয়ক সম্পাদক ও কলাপাড়া উপজেলা বিএনপি’র সংগ্রামী সভাপতি জননেতা আলহাজ্ব এবিএম মোশাররফ হোসেনের সাথে ফুলের শুভেচ্ছা ও মতবিনিময় সভায় মিলিত হন।
নবগঠিত এ কমিটিতে মো: জলিল হাওলাদার আহবায়ক ও এ্যাডভোকেট শাহজাহান পারভেজকে সদস্য সচিব ও কুয়াকাটা পৌর বিএনপি’র মো: আ: আজিজ মুসুল্লীকে আহবায়ক ও মো: জসিম উদ্দিন বাবুল ভুইয়াকে সদস্যসচিব করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
কমিটি অনুমোদকারী জেলা বিএনপির আহ্বায়ক ও সদস্যসচিবের স্বাক্ষরিত ওই চিঠিতে বলা হয়, মেয়াদোত্তীর্ণ হওয়ায় কুয়াকাটা পৌর বিএনপি, মহিপুর, ডাবলুগঞ্জ, ধুলাসার ও লতাচাপলী ইউনিয়ন বিএনপি’র কমিটি বিলুপ্ত ঘোষণা করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়। আগামী ২ মাসের মধ্যে গঠনতন্ত্র অনুযায়ী ওয়ার্ড, ইউনিয়ন এবং পৌর কমিটির কাউন্সিল সম্পন্ন করার জন্য পরামর্শ দেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!