1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

নানা আয়োজনে হালুয়াঘাটে বসন্ত বরণ ও পিঠা উৎসব

  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার: বসন্তের নানা রঙে রাঙিয়ে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার সানফ্লাওয়ার মডেল স্কুল মাঠে নানা আয়োজনে বসন্তকে বরণ করা হয়েছে।
সোমবার বিকেলে আইসিটি টিচার্স ফোরাম ও ক্রিয়েটিভ টিচার্স ফোরামের যৌথ আয়োজনে বসন্ত বরণ ও পিঠা উৎসব এর আয়োজন করা হয়। বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের প্রাণচাঞ্চল্যে মুখরতি ছিল সানফ্লাওয়ার মডেল স্কুল মাঠ।
প্রকৃতি তার রূপ পরিবর্তন করে নিজেকে সাজিয়ে নিয়েছে অপরূপ সাঁজে। গাছে গাছে উঁকি দিচ্ছে সবুজ-কচি পাতা আর নানা রঙের নানা ফুল। সেই সাথে দখিনা বাতাসে ভেসে আসে কুকিলের সুর, আমের মুকুলের গন্ধ এবং কৃষ্ণচূড়ার ডালে আগুন রাঙ্গা ফুলসহ নানা ফুলের সুবাস।
শিক্ষক ও শিক্ষার্থীদের সঙ্গে বসন্ত উৎসবের বিভিন্ন আয়োজন উপভোগ করতে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজাউল করিম, উপজেলা শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার সূত্রধর, যুব উন্নয়ন কর্মকর্তা গোলাম মোস্তফা, সমবায় কর্মকর্তা মোঃ কামরুল হুদা, শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার সাইফুল ইসলাম সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
উৎসবে আসা অতিথিরা হাতে বানানো নকশী পিঠা, দুধ চিতই, পাঠি সাপটা, পুলি পিঠা, তেল চিতুই সহ নানা পিঠার সমাহার দেখে মুগ্ধ হন। পিঠা উৎসব শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!