1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:১১ অপরাহ্ন

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ ও মাতৃভাষা দিবস পালিত

  • আপডেট টাইম :: রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১

হালুয়াঘাট (ময়মনসিংহ) : ময়মনসিংহের হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। রবিবার একুশের প্রথম প্রহরে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ এর মধ্য দিয়ে দিবসটির আনুষ্ঠানিকতা শুরু হয়।
উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ, পৌরসভা, প্রেস ক্লাব, বিএনপি, জাতীয়পার্টি সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, ব্যবসায়ী ও পেশাজীবী সংগঠন পুষ্পমাল্য অর্পণ করেন।
রবিবার রাত ১২টা ১ মিনিটে প্রথমে উপজেলা প্রশাসন পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসটির আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। প্রশাসনের পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম, সহকারি কমিশনার (ভূমি) তানভির আহমেদসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ পুষ্পমাল্য অর্পণ করেন। পরে একে একে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হয়।
রবিবার দিনব্যাপী আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে। এ ছাড়া শিশুদের চিত্রাঙ্কন, রচনা, হাতের লেখা, দেশাত্মবোধক গান, ক্রীড়া প্রতিযোগিতাসহ বিভিন্ন অনুষ্ঠান হাতে নিয়েছে উপজেলা প্রশাসন।
পুষ্পমাল্য অর্পণ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, একুশে ফেব্রুয়ারি বাংলাদেশের জন্য গৌরবোজ্জ্বল একটি দিন। আগামী প্রজন্মের কাছে এর তাৎপর্য পৌঁছে দিতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!