1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:১৯ অপরাহ্ন

হালুয়াঘাটে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ বিএনপির

  • আপডেট টাইম :: রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করছে উপজেলাবাসী। রবিবার একুশের প্রথম প্রহরে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ এর মধ্যদিয়ে দিবসটির আনুষ্ঠানিকতা শুরু হয়।
উপজেলা প্রশাসন এর পুষ্পস্তবক অর্পণের পর বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুষ্পমাল্য অর্পণ করেন।
উপজেলা বিএনপির ব্যানারে নেতাকর্মীদের সাথে নিয়ে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যাবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল। এ সময় উনার সাথে ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হানিফ মোহাম্মদ সাকের উল্লাহ, আনম সাদেকুর রহমান নঈম (সাবেক চেয়ারম্যান), বিএনপি নেতা রুহুল আমিন ফকির, আনোয়ার হোসেন মেম্বার, যুবনেতা মোল্লা মনির, তরিকুল ইসলাম চঞ্চল, মতিউর রহমান, ছাত্রদলনেতা ফয়সাল, রেফাজ, লাভিন, দেলোয়ার, মাহমুদুল প্রমূখ।
এ সময় সালমান ওমর রুবেল বলেন, মাতৃভাষার জন্য জীবন উৎসর্গ করে তাঁরা আত্মত্যাগের যে দৃষ্টান্ত স্থাপন করে গেছেন, পরবর্তী সময়ে বিভিন্ন আন্দোলন-সংগ্রামে তা আমাদের অনুপ্রাণিত করেছে। তাঁদের আত্মত্যাগের ধারাবাহিকতায় গণতান্ত্রিক ও স্বাধিকার আন্দোলনের পথ বেয়ে আমরা অবতীর্ণ হয়েছি স্বাধীনতা যুদ্ধে। প্রতিষ্ঠিত করেছি স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, একুশের চেতনায় উৎসাহিত হয়ে সংগ্রামী মানুষকে সঙ্গে নিয়ে আমরা দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব সুরক্ষা করবো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!