1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

নকলায় বৃদ্ধা হত্যার ৮ দিন পর দেবরের দায় স্বীকার

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

নকলা (শেরপুর) : শেরপুরের নকলায় খোদেজা বেগম (৬০) নামে এক বৃদ্ধা হত্যার ৮দিন পর পুলিশি তৎপরতায় হত্যার দায়স্বীকার করেছে তারই দেবর দুলাল মিয়া (৫৫)। গত মঙ্গলবার (১৬ মার্চ) সন্দেহভাজন হিসেবে গ্রেফতারের পর পুলিশি জিজ্ঞাসাবাদে এ তথ্য বেরিয়ে আসে।
পুলিশ জানায়, উপজেলার ধনাকুশা মধ্যপাড়া এলাকার মৃত আশকর আলীর স্ত্রী নিহত খোদেজা বেগম ও তার দেবর দুলাল মিয়া (৫৫) একই পাকে খেত। গত ৭ মার্চ দেবর দুলাল মিয়া সারাদিন মাঠে গরুর জন্য ঘাস কেটে বাড়ি ফিরে রাতে ভাবী খোদেজার কাছে ভাত খেতে চায়। এসময় খোদেজা ভাত দিতে অস্বীকৃতি জানানোয় উভয়ের মাঝে তর্ক বাধে। একপর্যায়ে খোদেজা ভাত না দিয়ে গরম ভাতে পানি ঢেলে দেয়। এতে রেগে গিয়ে খোদেজার পড়নের কাপড়ের আঁচল দিয়ে তাকেই গলায় পেঁচিয়ে ধরে। কিন্তু কিছু বুঝে ওঠার আগেই শ্বাসরোধ হয়ে খোদেজা মারা যায়। পরে জানাজানি হওয়ায়র ভয়ে দুলাল মিয়া খোদেজার মরদেহ বস্তাবন্দি করে বাড়ির পাশে খোলা যায়গায় গর্ত করে মাটি চাপা দেয়। এরপর থেকে দুলালসহ স্বজনেরা খোঁজাখুঁজি করেও খোদেজার সন্ধান পাচ্ছিল না। একপর্যায়ে গত ১১ মার্চ সকালে বাড়ির পাশের গর্ত থেকে গন্ধ বেরুলে একটি বেওয়ারিশ কুকুর খাবারের সন্ধানে গিয়ে ওই মরদেহ বের করে ফেলে।
এ বিষয়ে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান জানান, খোদেজার লাশ উদ্ধারের পর থেকেই তার পরিবারের উপর নজর রাখি। এতে দেবর দুলাল মিয়ার গতিবিধি আমাদের সন্দেহ হয়। তাই প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার তাকে আটক করলে সে ঘটনার বিস্তারিত বর্ণনা দেয় এবং আদালতে গিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!