1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

ঝিকরগাছায় স্ত্রীর লাঠির আঘাতের তিন দিনপর স্বামীর মৃত্যু 

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৯ মার্চ, ২০২১
যশোর: যশোরের ঝিকরগাছায় স্ত্রীর লাঠির আঘাতে মুস্তাকিন হোসেন সুমন (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই যুবকের স্ত্রী মিনা খাতুনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে ঢাকার একটি হাসপাতাল থেকে তার মরদেহ যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। নিহত সুমন ঝিকরগাছা উপজেলার মাগুরা ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের দাউদ হোসেনের ছেলে।
নিহত সুমন হোসেনের বৃদ্ধা মা নাছিমা বেগম ও বোন পারুল খাতুন জানান, গত রোববার (১৪ মার্চ) দুপুরে তুচ্ছ ঘটনায় স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে স্ত্রী মিনা খাতুন একটি কাঠের খণ্ড দিয়ে স্বামী সুমনের মাথায় সজোরে আঘাত করেন। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়ে। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকদের পরামর্শে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
তারা আরও জানান, পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার তাকে অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়। রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, সুমন ও মিনা খাতুনের প্রেমের বিয়ে ছিল। তাই এ নিয়ে দুই পরিবারের মধ্যে দূরত্ব ছিল। গত ১৪ মার্চ মিনার মা জামাই বাড়িতে আসলে খাবার রান্না নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। বাকবিতণ্ডার একপর্যায়ে মিনা লাঠি দিয়ে সুমনের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার ঢাকায় তার মৃত্যু হয়েছে।
তিনি আরও জানান, সুরতহাল রিপোর্টের জন্য  মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্ত্রী মিনা খাতুনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!