1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:৫৫ অপরাহ্ন

মুন্সীগঞ্জে ভয়াবহ বিস্ফোরণে মেয়রের স্ত্রীসহ আহত ১৩

  • আপডেট টাইম :: বুধবার, ৭ এপ্রিল, ২০২১

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার সদ্য পাস করা মেয়র আবদুস সালামের বাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে পৌরসভার দু’প্যানেল মেয়র, এক কাউন্সিলর ও মেয়রের স্ত্রীসহ ১০ জন আহত হয়েছে। মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে পৌরসভার রামগোপালপুর এলাকায় মেয়রের বাসার তৃতীয় তলার শয়নকক্ষে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক।

ঘটনাস্থলে ফায়ার স্টেশনের কর্মকর্তা, হাতিমারা পুলিশ ফাঁড়ি ও সদর থানা পুলিশও বিষয়টি তদন্ত করছে। তবে কীভাবে বিস্ফোরণ ঘটেছে তা কেউই বলতে পারছে না। ঘটনাস্থলে থাকা প্যানেল মেয়র রহিম বাদশা জানান, এ সময় তারা পৌরসভা-সংক্রান্ত কাজে সেখানে মিলিত হয়েছিলেন।

আহত ব্যক্তিরা হলেন- মিরকাদিম পৌরসভার প্যানেল মেয়র রহিম বাদশা (৫৫), আওলাদ (৪০), কাউন্সিলর দ্বীন ইসলাম, মেয়র আবদুস সালামের স্ত্রী কানন (৪০), তাইজুল (২৬), মো: মোশারফ (৬২), মনির হোসেন (৫০), শ্যামল দাশ (৪৫), পান্না (৫০), কালু (৪০), কানন (৪০) ও মো: সোহেল (৫২)।

তাদের মধ্যে প্যানেল মেয়র রহিম বাদশা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ও বাকি ৯ জনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে দু’জন প্যানেল মেয়র রয়েছেন। তারা হচ্ছেন আওলাদ হোসেন ও রহিম বাদশা। অপর আহত কাউন্সিলর সোহেল রানা।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান রিপন জানান, বিকট শব্দে জানালার গ্লাসগুলো ভেঙ্গে পড়েছে। তখন ভেবেছিলাম গ্যাস সিলিন্ডার কি-না। পরবর্তীতে দেখি না কোনো গ্যাস সিলিন্ডার না। মেয়র সাহেবকে উদ্ধার করলাম।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু ইউসুফ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাচ্ছি। কিসের বিস্ফোরণ হয়েছে, তা এখনো জানি না।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, বিস্ফোরণের বিষয়টি ফায়ার সার্ভিস ও পুলিশের তদন্তের পরে জানা যাবে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। পরবর্তী সময়ে ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!