1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন

সনির আয়োজনে এফডিসির মসজিদে ইফতার ও দোয়া

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

মারুফ সরকার : বিএফডিসেতে আধুনিক জামে মসজিদ নির্মান শ্রমিকদের, মসজিদের মুসল্লিদের এবং এফডিসির কলা-কৌশলীদের নিয়ে অভিনেতা ও চলচ্চিত্র প্রযোজক সনি রহমানের ইফতার ও দোয়ার আয়োজন।
এই জামে মসজিদ নির্মাণের সমন্বয়ক মসজিদ নির্মাণের অর্থায়ন কারী দানবীর জনাব, আবদুল কাদির মোল্লা সাহেবের স্নেহধন্য সনি রহমান ইফতার ও দোয়া মাহফিলে দানবীর আবদুল কাদির মোল্লা সাহেবের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা সহ ভালোভাবে মসজিদ নির্মাণে চলচ্চিত্রের সকলের কাছে সহযোগীতা কামনা করেন।
ইফতার আয়োজন সম্পর্কে মসজিদ নির্মাণের অর্থায়ন কারী দানবীর জনাব,আবদুল কাদির মোল্লা সাহেবের স্নেহধন্য অভিনেতা সনি রহমান বলেন-বর্তমান করোনা পরিস্থিতির মাঝেও যে জনাব আবদুল কাদির মোল্লা সাহেব আমাদের মসজিদের কাজ অব্যহত রেখেছেন সেই জন্য এই মহান ব্যক্তির জন্য দোয়া প্রার্থনা ও যারা এই করোনা পরিস্থিতির মাঝেও পরিবার পরিজন রেখে এফডিসিতে থেকে নির্মাণের কাজ চালিয়ে যাচ্ছে সেই জন্য মহান সৃষ্টকর্তার কাছে শুক্রিয়া স্বরুপ এই আয়োজন। আমি সকলের কাছে জনাব আবদুল কাদির মোল্লা সাহেব ও তার পরিবার পরিজন, চলচ্চিত্রের, মিডিয়ার প্রয়াত ও জীবিত সকলের জন্য দোয়া প্রার্থনায় আমার এই সামান্যতম আয়োজন। আর যারা আমার এই ক্ষুদ্র আয়োজনে উপস্থিত হয়েছে সকলকে আমার পক্ষ ধন্যবাদ জানাচ্ছি।
ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- পরিচালক সমিতির সভাপতি সোহানূর রহমান সোহান ও মহাসচিব-শাহীন সুমন, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক  জায়েদ খান,প্রযোজক সমিতির নেতা-ইকবাল, সিনেমা হল মালিক সমিতির সাধারণ সম্পাদক-উজ্জল, এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রধান প্রকৌশলী-আদর, এটিএন বাংলার অনলাইন ম্যানেজার-আশরাফ বাবুসহ উপস্হিত সকল সাংবাদিকসহ অনেকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!