1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৩:১৩ পূর্বাহ্ন

আইনজীবী বিয়ে করলেন রেলমন্ত্রী

  • আপডেট টাইম :: শুক্রবার, ১১ জুন, ২০২১

ঢাকা: রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন (৬৫) ইসলামী শরিয়াহ ও সরকারি আইন অনুসরণ করে শাম্মী আকতার মনিকে (৪২) বিয়ে করেছেন।  শাম্মী আকতারের বাড়ি দিনাজপুরের বিরামপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত আব্দুর রহিমের মেয়ে। তারা দুই ভাই এক বোন। শনিবার (৫ জুন) বিয়ে সম্পন্ন হয়েছে তাদের। শুক্রবার (১১ জুন) দুপুরে বিষয়টি জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

তিনি বলেন, বিরামপুরের শাম্মী আক্তার মনিকে গত শনিবার সন্ধ্যায় তার অবিভাবকদের সম্মতিক্রমে বিয়ে করেছি। মনি এখন ঢাকায় আমার বাসায় আছেন।  ভালো আছি আমরা।

এ বিষয়ে শাম্মী আকতার মনি বড় ভাই জাহিদুল ইসলাম মিলন বলেন, গত শনিবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে রেলমন্ত্রীর সঙ্গে আমার বোনের বিয়ে হয়েছে।

স্থায়ী সুত্রে জানা যায়, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে (পিডিবি) চাকরির সুবাদে প্রায় ৩০ বছর আগে শাম্মী আকতার মনির বাবা আব্দুর রহিম বিরামপুরে আসেন। তারপর বিরামপুরেই থেকে যান। এরপর বিরামপুরের নতুন বাজার এলাকায় জায়গা কিনে বাড়ি করে স্থায়ী হন। শাম্মী আক্তার মনি ঢাকার উত্তরায় থাকেন। সে আইন বিষয়ে পড়াশোনা শেষ করে হাইকোর্টে প্র্যাকটিস করছে।

নুরুল ইসলাম ১৯৫৬ সালের ৫ জানুয়ারি পঞ্চগড়ে জন্মগ্রহণ করেন। তিনি পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসন থেকে নবম, দশম এবং একাদশ জাতীয় সংসদের সদস্য হিসেবে নির্বাচিত হন। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয়বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর রেলমন্ত্রী হিসেবে সরকারের মন্ত্রিসভায় যুক্ত হন।

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের গত মেয়াদে রেলমন্ত্রী ছিলেন মুজিবুল হক।  মন্ত্রী হওয়ার পর তিনি বিয়ে করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!