1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

রাতে র‌্যাব সদর দপ্তরে রাখা হবে পরীমনিকে

  • আপডেট টাইম :: বুধবার, ৪ আগস্ট, ২০২১

ঢাকা: বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনিকে র‌্যাব হেফাজতে সদর দপ্তরে নেওয়া হয়েছে। বুধবার (৪ আগস্ট) রাতে তাকে এখানেই রাখা হবে। বৃহস্পতিবার (৫ আগস্ট) তাকে আদালতে হাজির করা হবে বলে জানা গেছে। এর আগে পরীমনিকে বনানীর বাসা থেকে বিদেশি বিপুল পরিমাণ মদসহ আটক করা হয়।

র‌্যাব সদর দপ্তরের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ‘এখানে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হবে। পরে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।’

র‌্যাব সূত্রে জানা গেছে, কড়া নিরাপত্তার মধ্য দিয়ে বুধবার রাত ৯টার পরপর চলচ্চিত্র জগতের এ নায়িকাকে নিয়ে আসা হয় সদর দপ্তরে। তিনি র‌্যাবের নারী সদস্যদের তত্ত্বাবধানে আছেন।

এর আগে বনানীর বাসা থেকে র‌্যাবের কালো গ্লাস যুক্ত একটি গাড়িতে করে পরীমনিকে নিয়ে র‌্যাব সদর দপ্তরের উদ্দেশ্যে রওনা হয়। এসময় তার পরনে ছিল চেক শার্ট, মুখে নকশাযুক্ত মাক্স।

এদিকে বুধবার বিকেল ৪টার পরপরই পরীমনির বনানীর বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি দল। প্রায় ৪ ঘণ্টা বাসার বিভিন্ন স্থানে তল্লাশি করে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের মদ, এলএসডি ও আইসসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়। তার বাসাটি একটি মিনিবার বলেও র‌্যাব কর্মকর্তারা জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!