1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

মাদক মামলায় জামিন নামঞ্জুর, কারাগারে রাজ

  • আপডেট টাইম :: শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

ঢাকা: রাজধানীর বনানী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় প্রযোজক নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজ আলীকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (১৩ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেস্ট ধীমান চন্দ্র মন্ডলের আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুর করে এ আদেশ দেন। গত ১০ আগস্ট রাজ ও সবুজ আলীর মাদক মামলায় দুই দিন এবং পর্নোগ্রাফি মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এদিন তাদের বনানী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় দুই দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করা হয়।

রাজের পক্ষে অ্যাডভোকেট এসএম আখতারুজ্জামান হিমেল জামিন চেয়ে শুনানি করেন। রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু এই জামিনের বিরোধীতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুরের আদেশ দেন।

গত ৪ আগস্ট রাত সাড়ে ৮টার দিকে বনানীতে নজরুল ইসলাম রাজের বাসা ও অফিসে অভিযান চালায় র‌্যাব। রাত সাড়ে ১০টার দিকে রাজকে তার বাসা থেকে বের করা হয়। তার বাসা থেকেও মাদক জব্দ করা হয়। পরদিন আদালত এ দুই আসামির মাদক মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ১০ আগস্ট রাজ ও সবুজ আলীর মাদক মামলায় আরও দুই দিন এবং পর্নোগ্রাফি মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!